শিবগঞ্জের নব-নির্বাচিত পৌর মেয়র মনিরুলকে আ’ লীগের সংবর্ধনা

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার প্রার্থী সৈয়দ মনিরুল ইসলাম বিপুল ভোটে মেয়র নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দিয়েছে আওয়ামী লীগ।
আজ বৃহস্পতিবার (২৫শে ফেব্রুয়ারী) ২০২১ ইং রাতে শিবগঞ্জ পৌরসভার ৭-নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে জালমাছমারী মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
শিবগঞ্জ পৌরসভার ৭-নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন নব-নির্বাচিত মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।
এ সময় তিনি বলেন, বিগত ২৫ বছর ধরে এই পৌরসভায় দৃশ্যমান উন্নয়ন না হওয়ায় আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করায় বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় মহান সৃষ্টিকর্তার নিকট শুকরিয়া আদায়ের পাশাপাশি এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী রাজের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিবগঞ্জের মাটি ও মানুষের বন্ধু উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সৈয়দ নজরুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, সাংগঠনিক সম্পাদক বেনজির আলী, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহান মন্ডল ও মো. ইব্রাহীম প্রমুখ। এর আগে দলীয় নেতাকর্মীরা ফুল দিয়ে সংবর্ধনা জানান নব-নির্বাচিত মেয়র’কে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.