র‍্যাব-৫, এর অভিযানে গাঁজা সহ গ্রেফতার-০১

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ বৃহস্পতিবার (২৫শে ফেব্রুয়ারী) ২০২১ ইং তারিখ বিকেল ০৪ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অভিযান চলাকালীন সময় অবৈধ মাদকদ্রব্য গাঁজা ও অন্যান্য আলামত’সহ একজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
অপারেশনটি, রাজশাহী জেলার চারঘাট থানাধীন শ্রীখন্ডি এলাকায় পরিচালনা করে যথাক্রমে, (ক) ০১ কেজি গাঁজা, (খ) ০১টি মোবাইল ফোন, (গ) ০২টি সিম কার্ড, (ঘ) ০১টি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
অভিযানে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, ১। মোঃ হেলাল (৩৫) পিতা- মৃত সোয়ব আলী, সাং-বচক মোক্তারপুর, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক ব্যাবসায়ী তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও আলামত সমূহ নিজ হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য ও বিভিন্ন আলামত জব্দ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে আজ বৃহস্পতিবার (২৫শে ফেব্রুয়ারী) ২০২১ ইং সন্ধা ৭টা ১৮ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.