শায়েস্তাগঞ্জে ট্রাক-গাঁজাসহ ০১ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: হবিগঞ্জে জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন অলিপুর এলাকা হতে ৯৮ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯ এর সিপিসি-১ এর একটি চৌকস দল।
র‌্যাব সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দিবাগত-রাত অর্থাৎ বুধবার (০২ মার্চ) ২০২২ ইং তারিখ রাত অনুমান ১২-টা ৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯, (সিপিসি-১) হবিগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন অলিপুর ইন্ড্রাস্ট্রিয়াল পার্ক সংলগ্ন অগ্রণী ব্যাংকের সামনে সিলেট টু ঢাকাগামী পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করেন।
অভিযান চলাকালীন সময় যথাক্রমে, ৯৮ (আটানব্বই) কেজি গাঁজা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১ টি বড় ট্রাকসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলো- মোঃ তরিকুল ইসলাম সাগর (২৪), পিতা- মোঃ মোস্তফা শেখ, গ্রাম- লালচন্দ্রপুর, থানা- ফটিকহাট, জেলা- বাগেরহাট।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী নিজে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি প্রদান করে। তাছাড়াও সে দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলেও র‍্যাবকে জানায়।
সিলেট র‌্যাব ৯ সিপিসি -১ এর কমান্ডার লেফটেন্যান্টন নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, আইনী ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মূলে মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
তিনি আরও বলেন, র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতাকে রুখে দিতে র‍্যাব বদ্ধপরিকর। এ ছাড়াও র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়নের জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি অপরাধীদের বিরুদ্ধে তাদের অভিযান গুলো চলমান রেখেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.