এই সরকারের অধীনে নির্বাচনে যাবো না : র্মিজা আব্বাস

   
টাঙ্গাইল (সদর) প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নতুন নির্বাচন কমিশনের যে ইতিহাস, ইতোমধ্যেই আপনারা খবরের কাগজ ও বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় দেখেছেন। এই সমস্ত সরকারি সুবিধাভোগী শ্রেণি দিয়ে কখনো নির্বাচন কমিশন হতে পারে না। আমরা এই সরকারের অধীনে নির্বাচনে যাবো না। আমাদের একটাই দাবি এই সরকারের অধীনে কোনো নির্বাচন নয়, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন চাই।
বুধবার (২ মার্চ) বিকেলে তেল-গ্যাস-বিদ্যুৎ, পানিসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে টাঙ্গাইল জেলা বিএনপি আয়োজিত শহরের রেজিস্ট্রিপাড়া এলাকায় বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, নতুন নির্বাচন কমিশন হবে, একটা নিরপেক্ষ সরকারের অধীনে। তা যদি না হয়, এই নির্বাচন কমিশনে যে কাউকে বসালে কোনো লাভ হবে না, সরকারদ্বারা পরিচালিত হবে। নির্বাচন কমিশন কিছু করতে পারবে না। আরমা নিরপেক্ষ সরকার চাই, নিরপেক্ষ সরকারের মাধ্যমে আমরা বেগম খালেদা জিয়াকে মুক্ত করবো। তারেক রহমানকে আবার দেশে নিয়ে আসবো।
তিনি উপস্থিত পুলিশ সদস্যদের উদ্দেশ্য করে বলেন, কাকে শাসন করতে এসেছেন। আমরা যে কথা বলবো, এটা তো আপনাদের মনের কথা। আপনারা বলতে পারছেন না, কিন্তু আমরা বলতে পারছি। এটা তো আপনাদের মনের কথা, আপনাদের আত্মীয়-স্বজন ও পরিবারের সকলের মনের কথা। আপনিও এর মধ্যে আছেন। আপনি ভাবতে পারেন, রেশন পান, টাকাটা খুব কম লাগে, তা কিন্তু না। রেশন তো আর সবাইকে দেয়া হয় না। রেশন তো শুধুমাত্র পুলিশ ভাইয়েরাই পান। আর কেউ পায় না। আমরা তো আপনাদের কথা বলছি, দেশের মানুষের কথা বলছি। আর আপনারা লাঠিসোটা নিয়ে দাঁড়িয়ে আছেন। তবে একটা কথা আপনাদের বলতে চাই, এই লাঠি, এই বন্দুক- কামান যদি ওই লোটেলারদের দিকে ঘুরিয়ে দিতে পারেন। যে লুটেরা আপনাদের ও দেশের মানুষকে লুটেপুটে খাচ্ছে।
কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আহমেদ আযম খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন, ওবায়দুল হক নাছির, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামিল শাহীন, যুগ্ম-আহবায়ক ফরহাদ ইকবাল, কাজী শফিকুর রহমান লিটন, অমল ব্যানার্জী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির সদস্য সচিব মাহমুদুল হক সানু। টাঙ্গাইল সদরসহ বিভিন্ন উপজেলা থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর টাঙ্গাইল (সদর) প্রতিনিধি মো. রফিকুল ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.