শাশুড়ির সাথে কৌশলী হতে নেই : ক্যাটরিনা

 

বিটিসি বিনোদন ডেস্ক: শ্বশুরবাড়ি ক্যাট-ভিকীর ফুড হ্যাভিট নিয়ে বেজায় বিরোধ চলে। কারণ ভিকী সবজি খেতে পছন্দ করে না। অন্যদিকে ক্যাটরিনা সবধরনের সবজিই পছন্দ করেন। আর তাই পুত্রবধূকে নিয়ে বেজায় খুশি শাশুড়ি। সম্প্রতি দুজনের খাদ্যাভ্যাস নিয়ে কথা বলেছেন ভিকি কৌশল।
ভিকি বলেন, ‘ক্যাটরিনা আমার চেয়ে বেশি ভেজিটেরিয়ান। ও সাধারণ খাবার পছন্দ করে। আমার মা খুব খুশি হন ও বাসায় থাকলে। কারণ তিনি আমাদের দুই ভাইকে লাউ ও ঝিঙে খাওয়াতে পারেননি। এখন তার পুত্রবধূ এগুলো প্রতিদিন খায়।’ অভিনেতা জানিয়েছেন তিনি রাঁধতে পারেন না। শুধু চা এবং ডিম ভাজতে পারেন। সেটাও শিখেছেন লকডাউনে। তবে তার ছোট ভাই কম-বেশি সবই রাঁধতে পারে।
ভিকি আরও জানান, ক্যাটরিনা প্যানকেক পছন্দ করেন। আর ভিকি পছন্দ করেন ছোলা ভাটুরে। ভিকি জানান, অন্য আর সব সাধারণ দম্পতির মতোই জীবন যাপন করেন তারা। শুধু পেশার খাতিরে লাইমলাইটে থাকা হয় তাদের।
তবে বউ শাশুড়ির এমন মধুর সম্পর্ক নিয়ে ক্যাটরিনা বলেন, ‘আমাকে অনেকেই প্রশ্ন করতো। শাশুড়ির সাথে সম্পর্ক কেমন আপনার। আমি খুব অবাক হতাম। কারণ এই সম্পর্ক ভালো হওয়াটাই যেন ব্যতিক্রম একটি ঘটনা। আমি মনে করি শাশুড়ির সাথে সম্পর্ক ঠিক রাখার জন্য একটিই উপায়, কোনোরকম কৌশল অবলম্বন না করা। শাশুড়ির সাথে কৌশলী হতে নেই।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.