শফিকুল ইসলাম শিমুল এমপি নাটোরে নলডাঙ্গা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

 

নাটোর প্রতিনিধি: ভূমি অধিগ্রহন ও ভূমি উন্নয়ন সহযোগে মোট ১৯ কোটি টাকা ব্যয়ে ৬ একর জমির উপরে ছয় তলা বিশিষ্ট নলডাঙ্গা উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। আজ বৃহস্পতিবার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর-নলডাঙ্গা আসনের সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এ উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য শিমুল বলেন, জননেত্রী শেখ হাসিনার সফল নেতৃত্বে দেশ উন্নয়নের সোপানে দ্রুত এগিয়ে যাচ্ছে। এক্ষেত্রে তৃণমূল পর্যায় অর্থাৎ গ্রামীণ জনপদের উন্নয়নের উপর গুরুত্ব আরোপ করা হয়েছে। জনকল্যাণমুখী বর্তমান সরকার গ্রাম ও শহরের সুষম উন্নয়নের মধ্যে দিয়ে দেশকে মাঝারী আয়ের দেশ থেকে পর্যায়ক্রমে উন্নত দেশের কাতারে নিয়ে যেতে চায়।

নাটোর এলজিইডি’র সিনিয়র সহকারী প্রকৌশলী তাজমিল খানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি পিপি এডভোকেট সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্ত্তজা আলী বাবলু ও নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ফিরোজ।

নাটোর এলজিইডি উপজেলা কমপ্লেক্স ভবন নির্মাণ কাজ আগামী দেড় বছরের মধ্যে সম্পন্ন করবে। ইতোমধ্যে আট কোটি টাকা ব্যয়ে ভূমি অধিগ্রহন কাজ সম্পন্ন হয়েছে এবং এক কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে ভূমি উন্নয়ন কাজের ৮০ ভাগ কাজ শেষ হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.