লালমনিরহাট পৌর মেয়র প্রার্থীকে যুবলীগের থেকে বহিষ্কার 

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট পৌরসভা নির্বাচনে অংশ নেয়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক রেজাউল করিম স্বপনকে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সাময়িক বহিষ্কার করা হয়েছে।
গতকাল শনিবার (৩০ জানুয়ারী) রাতে কারণ দর্শানোর নোটিশ জারি করে তাকে সাময়িক বহিষ্কারের করেছেন যুবলীগের লালমনিরহাট জেলা শাখা।
জানা গেছে, গত ২৬ জানুয়ারী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে রেজাউল করিম স্বপনকে তার মনোনয়নপত্র প্রত্যাহার করতে বলেন। কিন্তু স্বপন সে কথায় কর্ণপাত করেননি। তাই গত গতকাল শনিবার রাতে জেলা যুবলীগের এক সভায় তাকে আনুষ্ঠানিকভাবে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শাও নোটিশ দেয়া হয়।
নোটিশে বলা হয়, লালমনিরহাট পৌরসভার মেয়র পদে নির্বাচনে অংশগ্রহণের জন্য আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মোফাজ্জল হোসেনকে দলীয় মনোনয়ন দেয়া হয়। কিন্তু স্বপন দলীয় সিদ্ধান্ত অমান্য করে পৌর নির্বাচনে অংশ নিয়ে নিজের পক্ষে প্রচার চালান। এতে আরও বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে স্বপনকে সাময়িক বহিষ্কার ও কারণ দর্শাতে বলা হয়েছে।
প্রঙ্গত: লালমনিরহাট পৌরসভার মেয়র প্রার্থী তারা হলেন, মোঃ মোফাজ্জল হোসেন (নৌকা), রেজাউল করিম স্বপন( নারিকেল গাছ)  (বিদ্রোহী আ’লীগ), ধানের শীষের মোশারফ হোসেন রানা (সাবেক মেয়র), জাতীয়পার্টির প্রার্থী এস এম ওয়াহেদুল হাসান সেনা (সদ্য আওয়ামীলীগ হতে জাপাতে যোগদানকৃত) ও ইসলামি আন্দোলনের আমিনুল ইসলাম (হাতপাখা)।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.