লালমনিরহাটের যুবকের থাপ্পড়ে বৃদ্ধের মৃত্যু!

প্রতীকী ছবি
লালমনিরহাট প্রতিনিধি: যুবকের থাপ্পড়ে অসুস্থ হয়ে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় অটোরিকশা ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণ (৫৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
আজ শুক্রবার (২১ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এর আগে দুপুরে উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মালির স্কুলে এ ঘটনা ঘটে।
কেসব চন্দ্র বর্মণ (৫৫) উপজেলার মদাতী ইউনিয়নের দক্ষিণ মুসরাত মদাতীর মৃত: গগন চন্দ্র বর্মণের ছেলে। তিনি অটোরিকশার ম্যাকানিকের (মেকার) কাজ করেন।
পুলিশ ও স্থানীয়রা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, দুপুরে মালির স্কুল মাঠে ১৫/২০ যুবক ফুটবল খেলাধুলা করছিল। ওই সময় হঠাৎ করে ফুটবল খেলা নিয়ে যুবকদের মধ্যে দুগ্রুপে মারামারি শুরু হয়। পরে তাদের মারামারি কেসব চন্দ্র থামাতে গেলে ওই যুবকরা অটোরিকশার ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণ গালাগালি করেন। পরে লিয়ন নামে এক যুবক অটোরিকশার ম্যাকানিক কেসব চন্দ্র বর্মণকে থাপ্পড় মারেন। সেখানে তিনি অসুস্থ হয়ে পরে যান। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করালে সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে জানান, পরিবার থানায় অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট প্রতিনিধি হাসানুজ্জামান হাসান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.