লস্করপুর জেনারেল হাসপাতালের উদ্যোগে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী প্রদান

পাবনা প্রতিনিধি: পাবনায় করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সংকটকালে দিনমজুর ও কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী হিসেবে খাদ্যসামগ্রী প্রদান করেছে পাবনা লস্করপুর জেনারেল হাসপাতাল। আজ বুধবার বেলা ১২টায় পাবনা সদর উপজেলার গয়েশপুর ইউনিয়নে সহস্রাধিক দিনমজুর ও কর্মহীনদের মাঝে উপহার হিসেবে এ খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, লস্করপুর জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নাবিল রেজা, বঙ্গবন্ধু সৈনিক ক্লাবের সভাপতি ওহাব আলী মল্লিক, পাবনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ফিরোজ আলী, সাংগঠনিক সম্পাদক রাকিব বিশ্বাস, সানাউল্লাহ সানি, আব্দুর রব বাপ্পি, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ জয়, লস্করপুর জেনারেল হাসপাতালের পরিচালক রিকাত মল্লিক, ম্যানেজার ইলিয়াছ রহমান বাতেন, গয়েশপুর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুজ্জামান রাকিব প্রমূখ।

লস্করপুর জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক নাবিল রেজা বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, যদি পরবর্তীতে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসে তাহলে ভবিষ্যতে এরকম আরো কর্মসূচি তারা গ্রহণ করবেন। একই সাথে তিনি সমাজের সকল পর্যায়ের বিত্তশালীদের হতদরিদ্রদের পাশে আসার জন্য অনুরোধ করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.