র‍্যাব-৫ সিপিসি-২ নাটোর এর চলমান অভিযানে ইয়াবা সহ আটক-০১ 

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)।
এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, এর আওতাধীন সিপিসি-২ নাটোর ক্যাম্পের অপারেশনিক চৌকস দল কাম্পানী কমান্ডার এএসপি মোঃ মাসুদ রানার নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার (০১ এপ্রিল) ২০২১ ইং তারিখ বিকেল সাড়ে ৩ ঘটিকার সময় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। 
অপারেশনটি, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন কাদ্রা চুনিপাড়া গ্রামস্থ জৌনক শাহাবুর মাষ্টার (৪০), পিতা- মৃত আজাহার আলী প্রমানিক সাং- বালাদিয়াড় থানা-চারঘাট জেলা- রাজশাহী এর মেসার্স আমেনা ফার্মেসী দোকানের সামনে পাকা রাস্তার উপরে পরিচালনা করে যথাক্রমে, (ক) ইয়াবা ট্যাবলেট-১৫০ পিস, উদ্ধার পূর্বক আসামী, সুনীল সরকার (৩০), পিতা- বিশু সরকার (বেলাল), সাং- বালাদিয়াড়, থানা-চারঘাট, জেলা-রাজশাহীকে আটক করতে সক্ষম হন।
গ্রেফতার পরবর্তী সময়ে র‍্যাব-৫ কতৃক আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে মাদক কারবারি তার কাছে থাকা জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য, আলামত সমূহ বিক্রির উদ্দেশ্যে নিজের হেফাজতে রাখিয়াছে বলিয়া উপস্থিত সাক্ষীগণের সম্মুখে স্বীকার করে জবানবন্দি প্রদান করে। উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় দেশের প্রচলিত আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত জব্দকৃত অবৈধ মাদকদ্রব্য আলামত সমূহ’সহ ০১ জন মাদক কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্প থেকে অদ্য গতকাল বৃহস্পতিবার (০১ এপ্রিল) ২০২১ ইং বিকেল ৫টা ৪৬ মিনিটের দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে ই-মেইল যোগে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.