বিজিবির অভিযানে ভারতে পাচার কালে ১৫টি স্বর্ণের বার উদ্ধার, আটক-০১

বিশেষ প্রতিনিধি: যশোরের শার্শা সীমান্ত থেকে ভারতে পাচারের সময় কোটি টাকা মূল্যের ১৫টি সোনার বারসহ মোঃ রানা আহম্মেদ (২৭) নামের এক তরুণকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি চৌকস দল।
গতকাল বৃহস্পতিবার (০১ এপ্রিল) ২০২১ ইং সকাল সাড়ে ১১টায় ভারত সীমান্তবর্তী এলাকা শার্শার অগ্রভুলোট থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাকে আটক করতে সক্ষম হন। আটককৃত সোনা পাচারকারী রানা আহম্মেদ যশোরের শার্শা উপজেলার খলসি গ্রামের আব্দুল গফফরের ছেলে।
এ বিষয়ে খুলনা-২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মঞ্জুর ই-এলাহী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, বিজিবির কাছে গোপন খবর আসে বাংলাদেশের এই সীমান্ত পথে ভারতে সোনার একটি চালান পাচার হবে। এমন সংবাদের ভিত্তিতে বিজিবি সীমান্তে নজরদারি বাড়ায়। একপর্যায়ে পাচারকারী একটি ইজিবাইক চালিয়ে সীমান্তের দিকে প্রবেশের চেষ্টাকালে তাকে ধাওয়া করে আটক করা হয়।
এসময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেট থেকে ১ কেজি ৭০০ গ্রাম ওজনের ১৫টি সোনার বার পাওয়া যায়। আটককৃত সোনার আনুমানিক বাজার মূল্য প্রায় ৯৩ লাখ ৯৪ হাজার ৯৪৪ টাকা। আটকৃত আসামিকে শার্শা থানায় সোর্পদ করা হয়েছে বলে জানান বিজিবির এই অধিনায়ক।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.