ইমার্জিন কাপ ওয়ান ডে ক্রিকেটে চ্যাম্পিয়ন মুক্তি সংঘ

বিটিসি স্পোর্টস ডেস্ক: এফসিআর প্রথম ইমার্জিন কাপ ওয়ান ডে ক্রিকেট টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মুক্তি সংঘ।
গতকাল বৃহস্পতিবার শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে মুিক্ত সংঘ ১৭ রানে পরাজিত করে নেশন টেক দলকে।
টস জিতে নেশন টেক মুক্তি সংঘকে ব্যাট করতে আমন্ত্রন জানালে নিদ্ধারিত ৪৯.৫ ওভারে ২৮৯ রান করে অল আউট হয়ে যায় মুক্তি সংঘ। দলের পক্ষে চঞ্চলের ১১৪ ও সাব্বির হোসেন ৯৩ রান করে দলকে বড় সংগ্রহে নিয়ে যায়। নেশন টেকের রশিদ ৩৮ রানে ৪ ও নাইম জুনিয়ার ৬১ রানে ৩ উইকেট লাভ করেন।
২৯০ রানের বড় টার্গেটে ব্যাট করতে এসে ভালোই জবাব দেয় নেশন টেক। মিজানের ১১১ রানে দৌলতে জয়ের লক্ষের দিকে এগিয়ে যেতে থাকে। কিন্তু মিজানের আউটের পর নেশন টেক আর জয়ের লক্ষে পৌছাতে পারে না।
৪৮ ওভারে ২৭২ রানে অল আউট হয়ে যায় নেশন টেক। মুক্তির রাজু ৫৪ রানে ৩ ও রনি ৪৮ রানে ২ এবং সাব্বির হোসেন ৪৫ রানে ২ উইকেট লাভ করেন। ৯৩ রান ও ২ উইকেট নেওয়ায় ম্যান অব দ্যা ফাইনাল ও টুর্ণামেন্টে ২৬৯ রান করে সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন সাব্বির হোসেন।
১০ উইকেট নিয়ে সেরা বোলার নির্বাচিত হন ইযূথ ক্রিকেট স্কুলের সাকলাইন সজীব। খেলা শেষে পুরস্কার বিতরণ করেন ভারতীয় সহকারী হাই কমিশনার সঞ্জিব কুমার ভাটি ও মহানগর পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও ফর্মার ক্রিকেটর্স অব রাজশাহীর সভাপতি খালেদ মাসুদ পাইলট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.