র‍্যাব-৫, এর চলমান পৃথক দু’টি অভিযানে গাঁজা ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার-২

বিশেষ প্রতিনিধি: দেশ ও জাতির কল্যানার্থে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূলে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল আজ মঙ্গলবার সকালে এবং সন্ধার দিকে পৃথক পৃথকভাবে দুই’টি অভিযান চালিয়ে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা উদ্ধার’সহ ০২ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।
প্রথম অভিযান: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল আজ মঙ্গলবার (০৫ জানুয়ারী) ২০২১ ইং তারিখ সকাল ১০ ঘটিকার দিকে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর বেলপুকুর থানাধীন ধাদাস গ্রাম এলাকায় পরিচালনা করা হয়।
অপারেশনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ বুলবুল (৫০), পিতা- মৃত আফসার মন্ডল, সাং- ছোটধাদাস, থানা- বেলপুকুর, রাজশাহী মহানগরী। অভিযান চলাকালীন সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে, ০১ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। উক্ত আসামীর রিরুদ্ধে রাজশাহী মহানগরীর বেলপুকুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
দ্বিতীয় অভিযান: পরবর্তীতে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশনিক দল একইদিন আজ মঙ্গলবার (০৫ জানুয়ারী) ২০২১ ইং তারিখ সন্ধা ৫টা ১৫ মিনিটের দিকে মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন চককাপাসিয়া কাকমারী গ্রাম এলাকায় পরিচালনা করা হয়।
অপারেশনে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ জনী সরকার (২৭), পিতা- মোঃ আজিজুল হুদা, সাং- ডাঙ্গন ডায়েরপাড়া, থানা- কাটাখালী, রাজশাহী মহানগরী। অপারেশন চলাকালীন গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীর কাছে থেকে, ৩৯০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। উক্ত আসামীর রিরুদ্ধে রাজশাহী মহানগরীর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, চলমান পৃথক ২’টি অভিযানে অবৈধ উল্লেখিত মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা উদ্ধার’সহ ০২ জন কারবারিকে আটকের বিষয়টি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আজ মঙ্গলবার (০৫ জানুয়ারী) ২০২০ ইং রাত্রি ৭টার দিকে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.