মুন্সিপুরে এক গৃহবধু জোরপৃর্বক ধর্ষণের অপচেষ্টা : থানায় লিখিত অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার মুন্সিপুরে একগৃহ বধুকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের মুন্সিপুর গ্রামে গত শুক্রবার এই ঘটনায় ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
দামুড়হুদা মডেল থানা ও স্থানীয় সূত্র জানায়, গতবছর ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার রাত সাড়ে ৭ টার দিকে নিজ টিউওবয়েলে হাত মুখ পরিস্কার করার পর ঘরে যাওয়ার সময় একই গ্রামের সিরাজ সর্দারের ছেলে লম্পট রবিউল ইসলাম (৩০) জোর পৃর্বক ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধুর চিৎকার শুনতে পেয়ে তার স্বামী ছুটে আসলে লম্পট রবিউল পালিয়ে যেতে সক্ষম হয়।
এ ঘটনায় গৃহবধুর স্বামী বাদী হয়ে ধর্ষণ চেষ্টাকারী রবিউল ইসলামকে আসামী করে দামুড়হুদা  মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
নাম প্রকাশে অনিইচ্ছুক একব্যক্তি বিটিসি নিউজকে জানান, লম্পট রবিউলের পরিবার গ্রামের প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলে না। ৪/৫ বছর আগে বাড়ি পাশে এক গৃহ বধুকে জোরপৃর্বক ধর্ষন করতে গিয়ে উওম- মাধ্যম দিয়ে তাকে ছেড়ে দেয়া হয়।
এ ঘটনায় ইউপি সদস্য নুর ইসলাম ভগু বিটিসি নিউজকে বলেন, আমি শুনেছি, কিন্তু উভয় পরিবারের লোকজন আমাকে বলেনি।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক বিটিসি নিউজকে জানান, আমাদের কাছে গৃহবধুর স্বামী লিখিত অভিযোগ করেছেন। তদন্ত পৃর্বক ব্যবস্হা নেয়া হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.