র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে গাঁজা সহ গ্রেফতার-১

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, প্রতারণাকারী, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশনিক দল অদ্য মঙ্গলবার (১৩ জুলাই) ২০২১ ইং তারিখ ১টা ৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার চারঘাট থানাধীন রাউথা স্কুল পাড়াস্থ এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃতে একটি মাদক বিরোধী অপারেশন পরিচালনা করে, অবৈধ মাদকদ্রব্য উদ্ধার পূর্বক একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হন।
অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারির কাছে থেকে যথাক্রমে, (ক) ০২ কেজি গাঁজা, (খ) ০১টি মোটর সাইকেল, (গ) ০১টি মোবাইল ফোন, (ঘ) ০২টি সীমকার্ড, (ঙ) ০১টি মেমোরিকার্ড উদ্ধার করা হয়। অভিযানে গ্রেফতারকৃত মাদক কারবারি আসামী হলো, মোঃ সাইফুল ইসলাম (৪১) পিতা- মৃত দবীর সোনার, মাতা- মালেকা বেগম, সাং- ভালুকগাছী, থানা- পুঠিয়া, জেলা- রাজশাহী।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে উল্লিখিত ঘটনাস্থলে অবস্থান করিতেছিল। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী আরো স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করিয়া রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করিয়া আসিতেছে। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সনের ৩৬(১) সারণী ১৯(ক) ধারার মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, এই চলমান বিরতিহীন অভিযানে উপরোক্ত মাদকদ্রব্য উদ্ধার ও কারবারিকে আটকের বিষয়টি র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প কতৃক আজ মঙ্গলবার (১৩ জুলাই) ২০২১ ইং তারিখ রাত্রি বিকেল ৫টা ৪০ মিনিটে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করেন। র‍্যাবের পক্ষ থেকে ইতোমধ্যে জানানো হয়েছে অবৈধ অস্ত্র উদ্ধার থেকে শুরু করে দেশের শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.