র‍্যাব-৫ এর অভিযানে রাজশাহীতে হেরোইন উদ্ধার, ১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের চৌকস অপারেশনিক দল গতকাল বুধবার (০২ সেপ্টেম্বর) ২০২০ ইং তারিখ সন্ধা ৭টা ৩০ ঘটিকায় ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী মহানগরীর মতিহার থানাধীন মোহনপুর ফ্লাইওভারের দক্ষিণ পার্শ্বের পাঁকা রাস্তার উপর পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য হেরইনসহ ০১ জন শীর্ষ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

অভিযান চলাকালীন সময় শীর্ষ মাদক ব্যাবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) ৮০০ গ্রাম হেরোইন, (খ) ০১ টি সীমকার্ড, (গ) ০২ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়। অভিযান পরিচালনার সময় হাতেনাতে শীর্ষ মাদক ব্যাবসায়ী মোঃ লিখন (১৯), পিতা- মোঃ ইউসুফ, সাং- মেহেরচন্ডি দায়রাপাক, থানা- বোয়ালিয়া, রাজশাহী মহানগরকে আটক করা হয়।

র‍্যাব-৫ এর প্রাথমিক জিজ্ঞেসাবাদে মাদক ব্যাবসায়ী মোঃ লিখন তার অপরাধ স্বীকার করে। গ্রেফতার পরবর্তী সময়ে উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী মহানগরীর মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।
উল্লেখ্য, মাদক বিরোধী অভিযানটি পরিচালনা করে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের বিষয়টি গতকাল বুধবার (০২ সেপ্টেম্বর) ২০২০ ইং রাত্রি ১০টা ২৫ মিনিটের দিকে কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার এ.টি.এম.মাইনুল ইসলাম কতৃক র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.