র‍্যাবের অভিযানে সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে র‌্যাবের অভিযানে এক সাজাপ্রাপ্ত পলাতক আসামী মো.শামীম রেজা (২৬) কে গ্রেফতার করা হয়েছে। উপজেলার মধ্য চাঁদপুর গ্রাম থেকে আজ সোমবার (০৬ সেপ্টেম্বর) ২০২১ ইং সকালে শামীম রেজা নামের ওই আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন র‍্যাব। পরবর্তীতে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী শামীম রেজা ধামইরহাট উপজেলার মধ্য চাঁদপুর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে বলে জানা যায়।
গ্রেফতার পরবর্তী সুত্রে জানা গেছে, র‌্যাব-৫, সিপিসি- ৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস অপারেশনিক দল কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার তৌকির এবং অতিরিক্ত পুলিশ সুপার জাহিদ এর নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। ওই সময় অভিযানে জয়পুরহাট সদরস্থ সিও কলোনী এলাকায় সোমবার সকালের দিকে আদালতের নির্দেশনা ক্রমে শামীমকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জয়পুরহাট জেলার সিআর মামলা নং-১৮১সি/১৬ (জয়ঃ), ধারাঃ যৌতুক নিরোধ আইনের ৪, প্রসেস নং-৩৯৭/১৯ তারিখ ১৪-১১-২০১৯ মূলে বর্ণিত মামলার আদালত তাকে সাজা প্রদান করেন। প্রায় দুই বছর ধরে সে পলাতক ছিল। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীকে ধামইরহাট থানায় জিডি মূলে পুলিশের কাছে হস্তান্তর করেছে র‌্যাব কতৃপক্ষ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.