র‌্যাব-৫ এর অভিযানে ৪৮ বোতল বিদেশীমদ উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

 

বিশেষ প্রতিনিধি: নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল গতকাল রবিবার (০১ মার্চ ২০২০ ইং) তারিখ রাত্রি ৯টার দিকে ১টি অভিযান পরিচালনা করেন।

অভিযানটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন মৌগাছী এলাকায় পরিচালনা করে ১ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী হলেন, মোঃ আনার আলী (৩০), পিতা- মোঃ মকবুল হোসেন, সাং- চামটা, থানা- চারঘাট, জেলা- রাজশাহী।

গ্রেফতারকৃত আসামির কাছে থেকে, (ক) ৪৮ বোতল বিদেশীমদ, (১৮ লিটার) উদ্ধার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের নিজস্ব গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে এবং সঠিক সংবাদের ভিত্তিতে, রাজশাহী জেলার চারঘাট থানা এলাকায় অভিযান পরিচালনার মাধ্যমে ১ জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

সেই সময় গ্রেফতারকৃত আসামীর কাছে থেকে ৪৮ বোতল বিদেশীমদ, (১৮ লিটার) উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঘটনাস্থলের নিকটস্থ থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

র‌্যাব-৫ এর কোম্পানী অধিনায়ক আরো বলেন, মাদকের ব্যপারে র‌্যাবের পক্ষ থেকে বরাবরের মতই জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে’ আমরা ইতি মধ্যেই র‌্যাপির্ড এ্যাকশন ব্যাটালিয়ন বাংলাদেশসহ বহির বিশ্বের কাছে বিভিন্ন অভিযানের সফলতায় প্রশংসিত হয়েছি এবং আমাদের সুনাম অক্ষুণ্ণ রাখতে পেরেছি।

যাহার নজির ইতি পূর্বেও অনেক আছে, বিশেষ করে সংবাদ মাধ্যমে প্রতিনিয়ত সেগুলোনের খবরা খবর প্রকাশ পাচ্ছে।

পাশাপাশি দেশ ও জাতির কল্যানার্থে যে কোন প্রকার অসামাজিক কিংবা রাষ্ট্রদ্রোহ কাজের সাথে জড়িত ব্যাক্তিদের সকল প্রকার কর্মকাণ্ডকে রুখে দিয়ে তাদের আটক করতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন সার্বক্ষণিক প্রস্তুত বলেও জানান।

তিনি এও বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের সার্বক্ষণিক যুদ্ধ, এর সাথে জড়িত ব্যাক্তিরা যতোই শক্তিশালী বা ক্ষমতাধর হোকনা কেন তাদের কোন প্রকার ছাড় দেওয়া হবেনা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.