রাজশাহীর তানোরে পুলিশের চলমান অভিযানে গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলায় ৫ আসামি গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: গতকাল রবিবার (০১ মার্চ ২০২০ ইং) তারিখে রাজশাহী জেলা পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহমুদুল হাসান, মোঃ মতিউর রহমান সিদ্দিকি এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার গোদাগাড়ী সার্কেল মোঃ আব্দুর রাজ্জাক খাঁনের যৌথ নির্দেশনায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে তানোর উপজেলার বিভিন্ন এলাকাজুড়ে পৃথক পৃথকভাবে অভিযান পরিচালনা করে গাঁজা উদ্ধারসহ বিভিন্ন মামলায় ৫ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন পুলিশ।

প্রথম অভিযানে: এসআই (নিঃ) মোঃ আজিজুল হক, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ চুরির মামলার আসামী ১। মোঃ রবিউল ইসলাম (৩০), পিতা- দ্বীন মোহাম্মদ, সাং- ইলামদহী, থানা- তানোর, জেলা-রাজশাহী-কে গ্রেফতার করতে সক্ষম হন।

দ্বিতীয় অভিযানে: এসআই(নিঃ)মোঃ ছাইফুল ইসলাম, মুন্ডুমারা পুলিশ তদন্ত কেন্দ্র তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ আব্দুল্লাহ (২৭), পিতা- মোঃ মুনসুর রহমান সাং- সরনজাই (মন্ডলপাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহী-কে ৩০০ (তিনশত) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হন।

তৃতীয় অভিযানে: পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ সাইফুল ইসলাম মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ আসামী ১। মোঃ শরিফুল ইসলাম (৪৩), পিতা-মৃত: মোসলেম উদ্দিন সাং- নবনবী (দক্ষিনপাড়া) থানা- তানোর, রাজশাহী-কে ১০০ (একশত), গ্রাম গাঁজাসহ গ্রেফতার করতে সক্ষম হন।

চতুর্থ অভিযানে: এএসআই (নিঃ) মোঃ ইউনুছ আলী মোল্লা, নারী এএসআই (নিঃ) মোসাঃ রুমা খাতুন, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় পুলিশ ফোর্সসহ গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী ১। শ্রী. নিধানু কর্মকার পিতা- মৃত: আমিন কর্মকার, সাং- বিনোদপুর কর্মকারপাড়া ২। শ্রীমতি বিরোদা কর্মকার স্বামী- নিধানু কর্মকার সাং- বিনোদপুর কর্মকারপাড়া, উভয় থানা-আতানোর, জেলা-রাজশাহীদ্বয় গ্রেফতার করতে সক্ষম হন।

এ বিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমাদের শ্রদ্ধেয় পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মহোদয়গনের সঠিক দিক নির্দেশনায় আমরা তানোর থানা পুলিশের পক্ষ থেকে প্রতিনিয়ত অভিযান পরিচালনা করে আসছি।

তার’ই ধারাবাহিকতায় গতকাল রবিবার দিবাগত রাত্রি থেকে আজ সোমবার ভোর পর্যন্ত এই অভিযান গুলো সফলতার সাথে পরিচালনা করা হয়েছে। সেই সময় তানোর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২জনের কাছে থেকে গাঁজা উদ্ধার করা হয়।

এই মাদক ব্যাবসায়ী ২জনসহ অন্যান্য মামলায় সর্বমোট ৫ আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃত আসামীদের আজ সোমবার (০২ মার্চ) পুলিশ হেফাজতে রাজশাহীর বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.