র‌্যাব-৫ এর অভিযানে শিবগঞ্জে ৭৯১ বোতল ফেনসিডিল উদ্ধার’ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনাববগঞ্জের শিবগঞ্জ উপজেলার হঠাৎপাড়া এলাকায় র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান চালিয়ে ৭৯১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। অভিযান চলাকালীন সময় পাচারকারী ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।
নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আজ মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) ভোর ৫ টার দিকে শিবগঞ্জ উপজেলার নলডুবরী হঠাৎপাড়া এলাকা থেকে বিপুল পরিমাণ অবৈধ ফেসনিডিলসহ আসামীদের আটক করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ীরা হলো, ১। শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হঠাৎপাড়া গ্রামের মৃত ইয়াহিয়া হাসানের ছেলে মির্জা বিদার হাসান (২০), ও একই এলাকার রবিউল ইসলামের ছেলে রাবিক (২৬), ৩। মৃত টিপু সুলতাতের ছেলে জাহিদ হাসান (৩০)। তাদের কাছে থেকে উদ্ধার করা হয়েছে, ৭৯১ বোতল ফেনসিডিল। তাঁরা দীর্ঘদিন যাবত মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছেন।
আজ মঙ্গলবার দুপুরের দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী সুপার আজমল হোসেন বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি হঠাৎপাড়া এলাকায় একটি বড় ধরনের মাদকের চালাল বাইরে যাবে। এই সংবাদের ভিত্তিতে চাঁপাইবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের সদস্যরা ওই এলাকায় অভিযান পরিচালনা করে ৭৯১ বোতল ফেনসিডিলসহ বিদার, রাবিক ও জাহিদ নামের ০৩ জন মাদক ব্যাবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।
তিনি আরো বলেন, র‌্যাব সদস্যদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা জানায়, এধরনের অবৈধ মাদকদ্রব্য তারা বহুবার বাইরে পাঠিয়েছে। এঘটনায় মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী শিবগঞ্জ থানায় একটি মামলা রুজু করা হয়েছে।
 
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.