র‌্যাব-৫ এর অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলিসহ ০১ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: অস্ত্র উদ্ধার’ সন্ত্রাস, মাদক ও জঙ্গি নির্মূলে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন র‍্যাপিড এ্যাকশান ব্যাটলিয়ান (র‍্যাব)। এর’ই ধারাবাহিকতায় নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী’র র‌্যাব-৫ এর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের চৌকস অপারেশনিক দল গতকাল সোমবার (১৯ অক্টোবর) ২০২০ ইং তারিখ সন্ধ্যা আনুমানিক পণে ৭ ঘটিকায় একটি অস্ত্র বিরোধী অভিযান পরিচালনা করেন।
অপারেশনটি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কয়লাবাড়ী (দরগাপাড়া) এলাকায় পরিচালনা করা হয়। অপারেশন চলাকালীন সময় বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলিসহ ০১ শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন র‌্যাবের চৌকস একটি দল।
অভিযানে গ্রেফতারকৃত শীর্ষ অস্ত্র ব্যবসায়ী হলো, মোঃ রবিউল ইসলাম (৩৫), পিতা- মোঃ আব্দুল রহমান, সাং- রহনপুর পিড়াসন, ওয়ার্ড নং-০৯ (রহনপুর পৌরসভা), থানা- গোমস্তাপুর, জেলা- চাঁপাইনবাবগঞ্জ। অভিযানের সময় গ্রেফতারকৃত শীর্ষ অস্ত্র ব্যবসায়ীর কাছে থেকে যথাক্রমে, (ক) বিদেশী পিস্তল-০২টি, (খ) ওয়ান শুটারগান-০২টি, (গ) ম্যাগজিন-০৩ টি, (ঘ) গুলি-০৮ রাউন্ড উদ্ধার করতে সক্ষম হন।
উক্ত শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে (আসামী) হাতেনাতে গ্রেফতারের পরে র‌্যাবের সদস্যরা তাকে প্রাথমিক জিজ্ঞাসা বাদ করেন। প্রাথমিক জিজ্ঞাসা বাদে সে তার অপরাধ স্বীকার করে উপস্থিত সাক্ষী গণের সম্মুখে জবানবন্দি প্রদান করেন। গ্রেফতারকৃত শীর্ষ অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে দেশের প্রচলিত আইন অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
উল্লেখ্য, অভিযানে বিদেশী পিস্তল, ওয়ান শুটারগান, ম্যাগজিন ও গুলিসহ একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি ইতোমধ্যে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৫ এর পক্ষ থেকে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.