র‌্যাবের হাতে আটক ১১ মাদকসেবীর বিরুদ্ধে মামলা \ এক সাজাপ্রাপ্ত আসামী আটক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের এক অভিযানে আটক ১১ মাদকসেবীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া একজন সাজাপ্রাপ্ত আসামীকে আটক করা হয়েছে।

র‌্যাবের পৃথক প্রেসনোটে জানানো হয়, র‌্যাব এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১১ জানুয়ারি দুপুর ১টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ সদর থানার পৌরসভাধীন মহানন্দা বাসষ্ট্যান্ড এর পার্শ্বে ফাঁকা গোডাউনের মধ্যে মাদকসেবনরত অবস্থায় ১১জনকে আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার জালমাছমারীর মোঃ সোলেমানের ছেলে মোঃ আব্দুল মালেক (৩০), লয়ালাভাঙ্গার মৃত খবিকুল ইসলামের ছেলে মোঃ ভিক্ষু আলী (৩০) ও কাহাটালিয়াপাড়ার মৃত আজাহার আলীর ছেলে মোঃ জামিরুল (৩০), চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার পিটিআই মাস্টার পাড়ার মোঃ লোকমান আলীর ছেলে মোঃ সোলেমান আতাউর (৩২), শিবতলার মোঃ এনামুল হকের ছেলে মোঃ খালিদুর রহমান (২১) ও মৃত হাসান আলীর ছেলে মোঃ আকাশ আলী (২০), পলশার মৃত আফসার হোসেনের ছেলে মোঃ জাহিদ হোসেন শরীফ (৪১), বারঘরিয়ার প্রনব কুমার পালের ছেলে পার্থ প্রিয়ম পাল (২২), মহারাজপুরের আনোয়ার হোসেনের ছেলে মোঃ নাজিউর রহমান (২১), পিরোজপুর জেলার ক্ষমুরিয়ার মৃত অরুন দাসের ছেলে শ্রী প্রদিপ কুমার দাস (৩১) এবং পাবনা জেলার ঈশ্বরদীর ভেলুপাড়ার মৃত আবুল মন্ডলের ছেলে মোঃ ইকরাম মন্ডল (৪০)। অভিযানে আটক মাদকসেবীদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসায় আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়। এঘটনায় চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় মামলা করা হয়েছে।
অন্যদিকে, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল ১০ জানুয়ারি রাত সাড়ে ৮টার দিকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কানসাট কলাবাড়ি বাজারে কোম্পানী অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী এর নেতৃত্বে¡¡ একটি অভিযান পরিচালনা চালানো হয়।
এসময় শিবগঞ্জ থানার সেশন নং-৬৯৯/২০১৬, প্রসেস নং-২৩৩/২১, চেক জালিয়াতি মামলার ১০ মাসের সাজাপ্রাপ্ত পলাতক আসামী কানসাট কলাবাড়ির মোঃ শফিকুল ইসলামের ছেলে মোঃ মিজানুর রহমান (৩৫)কে গ্রেফতার করতে সক্ষম হয়। উক্ত আসামীকে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.