সুবর্ণচরে প্রবাসী জাহিদুল ইসলাম (বাহার) এর জন্মদিবস পালিত হয়েছে

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী সুবর্ণচরে “কল্যাণের শপথ যুব সংঘ” সংগঠনের সভাপতি ও অর্ধশতাধিক ধর্মীয় প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম (বাহার) এর জন্মদিবস পালিত হয়েছে।
সোমবার (১০ জানুয়ারি) রাত ৮ টায় উপজেলার চরবাটা খাসেরহাট সিটি ব্যাংক সংলগ্ন আবির ম্যানশন উনার নিজ বাসায় কেক কেটে এই উৎযাপন পালিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, চর আমান উল্যাহ ইউনিয়নের বায়তুল আকসা জামে মসজিদের সভাপতি মোঃ মোস্তফা (ইন্জিনিয়ার) ও সাধারণ সম্পাদক মোঃ শাহেদ উদ্দিন, স্থানিয় পল্লী ডাক্তার মোঃ দিদারুল আলম, কল্যাণের শপথ যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ মামুন, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম (জাহেদ), অর্থ-সম্পাদক মোঃ শাহাদাত হোসেন (রাজু), প্রচার ও সাহিত্য সম্পাদক ইব্রাহিম খলিল (শিমুল)’সহ আরো অনেকে।
প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম (বাহার) জানান, আত্মিয়-স্বজন বন্ধু বান্ধব ও শুভাকাঙ্ক্ষীগণ জন্মদিসবের শুভেচ্ছা জানিয়ে এবং কেক কেটে আমার বিশেষ দিনটি উৎযাপন করেছেন। তাদের সকলের প্রতি আমি সর্বপ্রথম সালাম জানাচ্ছি।
তিনি আরো বলেন, আমার এই দিনে আপনাদের মূল্যবান সময় নষ্টকরে আমাকে শুভেচ্ছা জানিয়েছেন সেই সকল প্রিয়জনদের প্রতি আমি অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। এবং আমার জন্য সবাই দোয়া করে সবাই আমার ভালোবাসাটুকু নিবেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নোয়াখালী প্রতিনিধি ইব্রাহিম খলিল (শিমুল)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.