র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: অস্ত্র চোরাচালানের গোপন সংবাদে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচর এলাকার জেলা শিল্পকলা একাডেমীর সামনে অভিযান চালিয়ে আগ্নেয়াস্ত্রসহ এক শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব ৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
অভিনব কায়দায় অস্ত্র পাচারকালে একটি ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ১টি ম্যাগাজিন, ৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। অভিযানে অস্ত্র চোরাচালানের কাজে ব্যবহৃত একটি পাওয়ার টিলার জব্দ করা হয়েছে।
গতকাল শনিবার বিকেলে গ্রেফতার অস্ত্র ব্যবসায়ী হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের অরুনবাড়ী বেহুলা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে মো. ফারুক (২৭)। র‌্যাবের এক প্রেসনোটে শনিবার গভীর রাতে জানানো হয়, র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ২৬ জুন বিকেল আনুমানিক ৬টার দিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার রেহাইচর মহল্লার জেলা শিল্পকলা একাডেমির গেটের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়।
এসময় শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোঃ ফারুক (২৭) কে , বিদেশী পিস্তল-১টি, ওয়ান শুটার গান-১টি, ম্যাগাজিন-১টি, গুলি-৪ রাউন্ড, মোবাইল ফোন-১টি পাওয়ার টিলার-১টি এবং তেলের ড্রাম-১টিসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ছত্রাজিৎপুর হইতে একটি পাওয়ারটিলার গাড়ীতে অবৈধ অস্ত্র পাচারের গোপন সংবাদে এই অভিযান চালায় র‌্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.