সীমান্তে ৫৯ বিজিবি’র হেরোইন-ইয়াবা-ফেন্সিডিল উদ্ধার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে জেলার আজমতপুর ও সোনামসজিদ সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জস্থ রহনপুর ৫৯ বিজিবি সদস্যরা।
রহনপুর ৫৯ বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করে আজ রবিবার এক প্রেসনোটে বিটিসি নিউজকে জানান, গতকাল শনিবার (২৬ জুন) আনুমানিক সন্ধ্যা পৌনে ৭টার দিকে আজমতপুর বিওপির নায়েব সুবেদার মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত মেইন পিলার ১৮১ হতে আনুমানিক ১৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে মোল্লাটোলা এলাকা থেকে মালিকবিহীন ১২৫ গ্রাম হেরোইন এবং ১৫০ পিস ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়। যার সিজার মূল্য-২ লক্ষ ৯৫ হাজার টাকা।
এছাড়াও গতকাল শনিবার (২৬ জুন) রাত আনুমানিক পৌনে ৯টার দিকে সোনামসজিদ বিওপির হাবিলদার মোঃ রেজাউল ইসলাম এর নেতৃত্বে টহল দল দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫ হতে আনুমানিক ২ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে সোনাপুর গ্রামের একটি পুকুরের মধ্য হতে মালিকবিহীন ২২৬ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করে। যার সিজার মূল্য-৯০ হাজার ৪’শ টাকা। উদ্ধার হওয়া হেরোইন, ইয়াবা ও ফেন্সিডিল এর ব্যাপারে প্রয়োজনীয় আইনগত কার্যক্রম গ্রহণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.