র‌্যাব-১২ এর অভিযানে দেশীয় চোলাই মদ সহ গ্রেফতার-২

বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন হতেই খুন, অপহরণ, জঙ্গীদমন, ছিনতাই, চাঁদাবাজ, চুরি, অবৈধ মাদক ব্যবসা ও চোলাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দূস্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষনিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।
৩০ মার্চ ২০২২, রাত্রী ০১.২০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি মোঃ এরশাদুর রহমান এর নেতৃত্বে একটি আভিযানিক দল টাঙ্গাইল জেলার সদর থানাধীন কান্দাপাড়া সাকিনস্থ (বেবী স্ট্যান্ড) জনৈক শ্রী গনেশ (৪০), পিতা- মৃত- বাচ্চু চৌহান এর মুদি দোকানের সামনে পশ্চিম পাশের্^ পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ধৃত আসামী ১। মোঃ আলতাব আলী (৬০), পিতা- মৃত মানিক মিয়া, সাং- শান্তিকুঞ্জের মোড়, থানা- টাঙ্গাইল সদর, জেলা- টাঙ্গাইল, ২। মোঃ কলিম উদ্দিন (৩৮), পিতা- মোঃ এখলাস উদ্দিন শেখ, সাং- বাসাইল কলাবাগান, থানা- শিবালয়, জেলা- মানিকগঞ্জদ্বয়কে ১৫০ লিটার দেশীয় চোলাই মদ সহ হাতেনাতে আটক করে।
সাক্ষীদের সম্মুখে ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, তারা দেশীয় চোলাই মদ অবৈধভাবে সংগ্রহপূর্বক টাঙ্গাইল জেলা সহ বিভিন্ন জেলায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী বিক্রি করে আসছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধের টাঙ্গাইল জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ২৪ (খ) ধারায় একটি মামলা রুজু করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাসাইল (টাঙ্গাইল) প্রতিনিধি . এম. ইকবাল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.