রোয়া আয়োজনের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী রিটায়ার্ড অফিসার্স অ্যাসোসিয়েশনের (রোয়া) আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বুধবার (২৭ মার্চ) বিকাল ৫ টায় নগরীর মনিবাজার হোটেল নানকিং দরবার হলে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
রোয়া সভাপতি মো: ইউসুফ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এবং রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল।
স্বাগত বক্তব্য রাখেন মোরশেদ মঞ্জুর হাসান চুন্ন। বিশেষ অতিথি ছিলেন মহাসচিব ইঞ্জিনিয়ার আবুল বাশার, প্রধান মহাসচিব অধ্যক্ষ শরিফুজ্জামান। এছাড়াও বিভিন্ন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল বলেন, অনেক ত্যাগের বিনিময় এই স্বাধীন বাংলাদেশ পেয়েছি আমরা। কিন্তু এই রমজান মাসেও পৃথিবীর বিভিন্ন দেশে মুসলমানের উপর হামলা হচ্ছে। আমি এই রমজানে এই দোয়া কামনা করি মহান সৃষ্টিকর্তা যেন মুসলমান ভাই ও বোনদের রক্ষা করে। আলোচনা সভা শেষে দেশ ও জাতির উন্নয়ন ও সমৃদ্ধি কামনা করে দোয়া- মোনাজাত পরিচালনা করেন আ.লতিফ।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ দপ্তর, রাজশাহী জেলা পরিষদ, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.