রেলপথের আধুনিকায়নের জন্য আমরা প্রকল্প গ্রহণ করেছি : রেলমন্ত্রী

পাবনা প্রতিনিধি: রেলমন্ত্রী মো. নুরুল ইসলাম সুজন বলেছেন, রেলপথের আধুনিকায়নের জন্য আমরা প্রকল্প গ্রহণ করেছি। যাত্রীদের সকল সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হবে। সকল সুবিধা থাকবে রেলস্টেশনে।
আজ বৃহস্পতিবার (১১ নভেম্বর) দুপুরে মুজিববর্ষ উপলক্ষে পাবনার চাটমোহর রেলস্টেশন প্লাটফরমে যাত্রী সুবিধা বৃদ্ধির লক্ষে স্টেশন আধুনিকায়ন কাজের উদ্বোধনকালে মন্ত্রী উপরোক্ত কথা বলেন।
রেলমন্ত্রী বলেন, বিএনপি-জামাতের নেতৃত্বে এখনো দেশবিরোধী ষড়যন্ত্র অব্যাহত আছে। তাদের বিরুদ্ধে দেশবাসীকে সতর্ক থাকতে হবে। আপনারা শেখ হাসিনার সঙ্গে, তার উন্নয়ন ধারার সঙ্গে, অগ্রগতির সাথে থাকবেন। বঙ্গবন্ধুর রাজনীতি ছিল জনকল্যাণের জন্য, তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতিও জনকল্যাণের জন্য।
রেলওয়ের মহাপরিচালক ডি এন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, ভূমি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. মকবুল হোসেন ও রেল মন্ত্রণালয়ের সচিব মো. সেলিম রেজা।
এসময় রেলওয়ে বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর পাবনা প্রতিনিধি আর কে আকাশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.