রিলিজ হলো “কালার বাঁশি”

বিটিসি বিনোদন ডেস্ক: ধামাইল গান বাংলা সংস্কৃতির একটি অবিচ্ছেদ্য অংশ। যুগ যুগ ধরে প্রজন্ম থেকে প্রজন্মের সংশ্লিষ্টতা আঁকড়ে ধরেছে রেখেছে ধামাইল গান। বিশেষ করে ধামাইল গানের কথা ও সুর মনোমুগ্ধকর পরিবেশনা জয় করেছে বিশ্বব্যাপি মানুষের মন।

‘কালার বাঁশি’ শিরোনামের গানটি লিখেছে  এ প্রজন্মের গীতিকবি বিপুল চন্দ্র।গানে চমৎকার কন্ঠ দিয়েছে জনপ্রিয় কন্ঠশিল্পী কেশব মজুমদার। প্রচলিত সুরের ধামাইল গানটির সঙ্গীতোয়োজন করেছেন দেবাশীষ দে পল্লব।

গীতিকার বিপুল চন্দ্র বলেন,নতুন প্রজন্মের মেধাবী গীতিকার সুরকার ও শিল্পীরা ধামাইল গানের চর্চায় মনোনিবেশ করে ধামাইল গানকে উচ্চতার শিকড়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমিও সেই ধারাবাহিকতা ধামাইল গান রচনা করে যাচ্ছি এবং ভালো সারা পেয়েছি । আগামীতে আরও নতুন নতুন গান নিয়ে আসার চেষ্টায় রয়েছি ।

কন্ঠশিল্পী কেশব বলেন,ধামাইল গানের কথা ও সুর আমাকে আকৃষ্ট করে সবসময়। অন্য গানের সাথে সাথে মাঝে ধামাইল গান গেয়ে থাকি। কালার বাঁশি গানের কথা গুলো অনেক সুন্দর লিখেছেন কবি এবং আমি আমার সর্বত্র দিয়ে চেষ্টা করেছি ভালো গাওয়ার। আশা রাখি গানটি সবার ভালো লাগবে ।

গানটি পাওয়া যাবে ইউটিউব চ্যানেল অহনা মিউজিক ষ্টেশন ও কেশব মজুমদার। ধামাইল গানটি শ্রোতাদের মনে জায়গা করে নিবে বলে সংশ্লিষ্ট সবাই আশাবাদী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

 

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.