রাণীশংকৈল পৌরসভা মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাকের দায়িত্ব গ্রহণ ও সাবেক মেয়র আলমগীর সরকারের দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আজ রবিবার (১৪ মার্চ) দুপুরে পৌরসভা কার্যালয়ে সহকারি প্রকৌশলী বর্তমান ভারপ্রাপ্ত সচিব বাবলুর উদ্যোগে সাবেক মেয়রের দায়িত্ব হস্তান্তর ও নব-নির্বাচিত মেয়রকে দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে হস্তান্তর করানো হয়। একই সাথে ওই অনুষ্ঠানে পুরুষ ও মহিলা কাউন্সিলরদের দায়িত্বভার অর্পণের মাধ্যমে ফুলেল শুভেচ্ছা জানান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।
সাবেক মেয়র আলমগীর সরকার শুভেচ্ছা বক্তব্য প্রদানের মাধ্যমে বলেন, ” বিগত সময়ের অসমাপ্ত কাজগুলো আগামী দিনে নবনির্বাচিত মেয়র করবেন এবং আপনারা তাকে সকলেই সহযোগিতা করবেন। এছাড়াও আমাকেও প্রয়োজন হলে আমিও সহযোগিতার হাত বাড়িয়ে দিব। “
অতিথিদের মধ্যে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, আলীগ সভাপতি ও অধ্যক্ষ সইদুল হক, সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, প্রাভাষক প্রশান্ত বসাক, পৌর আ’লীগ ভারপ্রাপ্ত সম্পাদক মহাদেব বসাক, প্রেস ক্লাব সভাপতি কুসমত আলী, কাউন্সিলর হালিমা আক্তার ডলি, ও রুহুল আমিন প্রমুখ।
এ অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দিয়ে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, ” আপনাদের সকলের সহযোগিতা আমার প্রয়োজন। আপনারা যে কোন সময় যে কোন সমস্যায় পৌরসভায় আসবেন। আমি আপনাদের সুখে-দু:খে পাশে থাকতে চাই।”
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৯ টি ওয়ার্ড নির্বাচিত পুরুষ ও মহিলা কাউন্সিলরসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মী, সংস্কৃতি ব্যক্তি ও সাংবাদিকরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.