রাণীশংকৈলে সড়কে ঝড়লো স্বামীর প্রাণ, মুমূর্ষ স্ত্রী হাসপাতলে  

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে গতকাল বৃহস্পতিবার (১৩ মে) রাত ১০ টার দিকে সড়ক দর্ঘটনায় মোটরসাইকেল আরোহী মকবুল হোসেন (৭০) নামে এক ব্যাক্তির মৃৃৃত্যু এবং তাঁর সাথে থাকা স্ত্রী তাসলিমা (৫০) গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে।
এ দুর্ঘটনাটি ঘটে উপজেলার মীরডাঙ্গী বাজার সংলগ্ন কালুর বাড়ির পাশের মহাসড়কে।
জানা যায়, মৃত মকবুল নেকমরদ গন্ডগ্রামের আম-পাথারি এলাকার মৃত আলহাজ্ব তসলিমউদ্দিনের ছেলে এবং আহত তাসলিমা দুর্ঘটনায় মৃত মকবুলের ছোট স্ত্রী।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সুত্রে জানা গেছে, রাণীশংকৈল থেকে নেকমরদ মহাসড়ক অভিমুখে কাঠভর্তি একটি ট্রাক যাওয়ার পথে ট্রাকের পিছনে একটি মোটা রশি ঝুলছিলো।
এ সময় মোটর আরোহী মকবুল নামে ঐ ব্যাক্তি ট্রাকটিকে অতিক্রম করতে গেলে গাড়ির ঝুলন্ত রশির সাথে প্যাচ লেগে গাড়ির সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে।
ট্রাকের ড্রাইভার বুঝতে পেরে দ্রুত ট্রাক চালিয়ে পালিয়ে যায়।
জানা যায়, মোটরসাইকেল আরোহী মকবুল ও তার স্ত্রী তাসলিমা আত্মীয়ের বাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। ফেরার পথে মীরডাঙ্গী বাজারের দক্ষিণ পাশে কালুর বাড়ির সামনে এ ঘটনা ঘটে।
এ ব্যাপারে কর্তব্যরত ডাঃ চরন অধিকারী দাস বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সড়ক দুর্ঘটনায় গুরতর অবস্থায় দুটি রোগী আসলেও মকবুল হোসেন পথিমধ্যেই মারা গেছে এবং অপর রোগী তাসলিমাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম এ আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল সড়ক দুর্ঘটনায় মৃত্যুর বিষয়টির সত্যতা বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.