রাণীশংকৈলে দুই সার ব্যবসায়ীকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় গতকাল সোমবার (০৬ ডিসেম্বর) সন্ধায় দুই সার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা গেছে, সরকারি নির্ধারিত মূল্য তালিকার অতিরিক্ত মূল্যে সার বিক্রি, সার ক্রয়কারীকে ক্যাশ মেমো না দেয়ায় দায়ে রাউতনগর বাজারের হাসান ট্রেডার্সের মালিক হাসান আলীকে ৫ হাজার টাকা এবং একই অপরাধে নেকমরদ বাজারের মেসার্স আল ইমরান ট্রেডার্সেের মালিক বিশিষ্ঠ্য ব্যবসায়ী খায়রুল আলমকে ভোক্তা অধিকার আইনে ১০ হাজার টাকাসহ দুই ব্যবসায়ীকে মোট ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রজিৎ সাহা। এ সময় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাবের আলম ও থানা পুলিশ উপস্থিত ছিলেন।
সহকারি কমিশনার ভূমি ইন্দ্রজিৎ সাহা বলেন, “খবর পেয়ে দ্রুত এ অভিযান পরিচালনা করা হয়েছে। তিনি আরও বলেন, সরকার কর্তৃক নির্ধারিত মূল্য থেকে অধিক মূল্যে সার বিক্রি এবং ডিলাররা সার মজুদ রেখে সার সংকটের সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এবং জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।”
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.