রাজশাহী রেলওয়ে স্টেশনে আনসার সদস্যকে পেটানো সেই টিসি বরখাস্ত

নিজস্ব প্রতিবেদক: আনসার সদস্যকে পেটানো সেই টিসি বরখাস্তটিকিট কালেক্টর মেহেদি হাসান রাসেল সাময়িক বরখাস্ত করা হয়েছে। তবে টিকিট কালেক্টর রেহেনাজ পারভীন তুতুল সরাসরি জড়িত না থাকায় তার বিরুদ্ধে কোনো প্রাতিষ্ঠানিক ব্যবস্থা নেওয়া হয়নি।
কালেক্টর মেহেদি হাসান রাসেল রাজশাহী স্টেশনের টিকিট কালেক্টর (টিসি) হিসেবে কর্মরত ছিলেন।
ঘটনাটি ভাইরাল হওয়ার পর আজ বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকালে তাকে সাময়িক বরখাস্ত করার আদেশ দেওয়া হয়েছে। বরখাস্ত টিসি রাসেলের স্ত্রীর নাম রেহেনাজ পারভীন তুতুল। তিনিও পশ্চিমাঞ্চল রেলওয়ের একজন টিকিট কালেক্টর। রাসেল ও তুতুল রাজশাহী রেলওয়ে স্টেশনে কর্মরত ছিলেন।
আজ বৃহস্পতিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী রেলওয়ে স্টেশনের ম্যানেজার আব্দুল করিম। তিনি বলেন, স্টেশনের ভেতরে একজন যাত্রীর সঙ্গে খারাপ আচরণের একটি ভিডিও ক্লিপ রেলের ঊর্দ্ধতন কর্মকর্তারা দেখেছেন। এরই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে পশ্চিম রেলের বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা নাসির উদ্দিন সাক্ষরিত এক আদেশে তাকে বরখাস্তের আদেশ দিয়েছেন।
এরই মধ্যে অভিযুক্ত মেহেদি হাসান রাসেলকে দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলেও উল্লেখ করেন রেলওয়ে স্টেশন ম্যানেজার।
পশ্চিম রেলেওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার বলেন, রেলওয়ের কেউ কোনো যাত্রীকে মারার সুযোগ নেই। আমি এটি শোনার পর এবং ভিডিওটি দেখার পর একটি তদন্ত কমিটি করেছি। পশ্চিম রেলওয়ের ডেপুটি সিসিএম গৌতম কুমার কুন্ডুকে প্রধান করে তিন সদস্যের কমিটি করা হয়েছে। সাত দিনের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। ভিডিওতে বোঝা যাচ্ছে সেখানে ধস্তাধস্তির একটা ঘটনা ঘটেছে। বিস্তারিত জানার জন্য কমিটি করা হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।
এর আগে, গত মঙ্গলবার দুপুরে রাজশাহী রেলওয়ে স্টেশনে রেলকর্মীদের হাতে মারধরের শিকার হন রুবেল নামে এক আনসার সদস্য। তিনি ট্রেনের যাত্রী ছিলেন। বর্তমানে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনসার সদস্য হিসেবে কর্মরত। রুবেল চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার খেসবা গ্রামের মন্টুর ছেলে বলে জানা গেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো. মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.