রাজশাহী বিভাগীয় সম্মেলনে ব্যারিস্টার নাজমুল হুদা জনগণের অধিকার আদায়ে কাজ করছে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা

প্রেস বিজ্ঞপ্তি: বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার প্রতিষ্ঠাতা ও সাবেক যোগাযোগ মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা বলেন, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা যখন চাটমোহরে সভা করে তখন মারহাবা বলি।

কেননা সেখানকার নেতা একজন জামায়াত নেতা। বরিশালে যখন সভায় যায়, তখন জয় বাংলা বলি। সেখানকার নেতা একজন আওয়ামী লীগ নেতা। আবার বগুড়ায় যখন সভা করি তখন বাংলাদেশ জিন্দাবাদ বলি। কেননা তিনি বিএনপি করেন। এভাবে আমরা সর্বদলীয় লোকদের নিয়ে একটি নির্দলীয় সংগঠন করে তুলেছি। যে সংগঠনের প্রতিটি কর্মী জনগণের অধিকার আদায়ে সোচ্চার ভূমিকা পালন করে আসছে।

আজ শুক্রবার সকালে দেশের সর্বপশ্চিমের উপজেলা শিবগঞ্জের ঐতিহাসিক সোনামসজিদের রংধনু পার্কে বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রাজশাহী বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রাজশাহী বিভাগীয় প্রতিনিধি ও চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন মেহেদীর সভাপতিত্বে আলোচক হিসেবে অংশ নেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অবসরপ্রাপ্ত সচিব জিল্লার রহমান এবং বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার নির্বাহী চেয়ারম্যান অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ তারিক হায়দার।

সম্মানিত অতিথি হিসেবে অংশ গ্রহণ করেন- বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থার রংপুর বিভাগীয় প্রতিনিধি এ্যাডভোকেট শফী কামাল ও সিলেট বিভাগীয় প্রতিনিধি সৈয়দ আকরাম আল সাহান। শুভেচ্ছা বক্তব্য রাখেন- চাঁপাইনবাবগঞ্জ জেলার সহ-সভাপতি অধ্যক্ষ ড. মোহা. এমরান হোসেন। এছাড়া সম্মেলনে রাজশাহী, সিরাজগঞ্জ, নাটোর, নওগাঁ জেলার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।

গণসচেতনার লক্ষ্যে এই বিভাগীয় সম্মেলনে চাঁপাইনবাবগঞ্জ জেলা, সদর উপজেলা, শিবগঞ্জ, নাচোল, গোমস্তাপুর, ভোলাহাট উপজেলা ও পৌর শাখা সহযোগিতা করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.