রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ারুল আলম ফটিকের মৃত্যুতে শোক


প্রেস বিজ্ঞপ্তি:  রাজশাহী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সোনালী সংবাদ পত্রিকার বার্তা সম্পাদক আনোয়ারুল আলম ফটিকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে রাজশাহী প্রেসক্লাব।

গতকাল বৃহস্পতিবার রাত ৮টা ৪০ মিনিটে’ নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি….রাজিউন) আজ শুক্রবার বাদ জুম্মা বালিয়াপুকুর জামে মসজিদে নামাজে জানাজা শেষে তাঁকে গোরহাঙ্গা গোরস্তানে দাফন করা হয়।

এরআগে গত ২৭ নভেম্বর তিনি ব্রেইনস্ট্রক করে রাজশাহী মেডিক্যেল কলেজ হাসাপাতালে ভর্তি হন। পরবর্তীতে হাসপাতাল থেকে রিলিজ নিয়ে বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন।

রাজশাহী প্রেসক্লাব সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা যুক্ত বিবৃতিতে শোক প্রকাশ করে বলেন, ‘সাংবাদিক আয়োরুল আলম ফটিক ছিলেন সৎ, নিষ্ঠাবান ও স্পষ্টভাষী মানুষ।

কিন্তু আমরা তাঁকে যথাযথভাবে মূল্যায়ন করতে পারি নি। তাঁর উপর বিভিন্ন মহল থেকে ব্যক্তিস্বার্থে অনৈতিক চাপ প্রয়োগ করা হয়েছিলো। যা তিনি একজন পেশাদার সাংবাদিক হিসেবে কখনো মেনে নিতে পারেন নি।

শেষ সময়ে যে যথাযথ চিকিৎসা হওয়া দরকার ছিলো, তাও আর্থিক সংকটের কারণে সম্ভব হয়নি। রাজশাহী প্রেসক্লাব তাদের প্রিয় মানুষ ও অভিভাবককে হারিয়ে গভীরভাবে শোকাহত’

বার্তা প্রেরক–আসলাম-উদ-দৌলা, সাধারণ সম্পাদক, রাজশাহী প্রেসক্লাব রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.