বদলগাছীতে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার


নওগাঁ প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে বাঁশঝাড়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় স্বপন মন্ডল (৫০) এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে উপজেলার পারসিন্দুরপুর গ্রামের বাঁশঝাড় থেকে থানা পুলিশ লাশ উদ্ধার করে।

নিহত স্বপন মন্ডল উপজেলার দেউলিয়া গ্রামের হঠাৎপাড়ার মৃত সোলায়মান আলীর ছেলে। তিনি পেশায় একজন কবিরাজ।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, কয়েকদিন পূর্বে স্বপন পারসিন্দুরপুর গ্রামের বুড়িতলা নামক স্থানে তার ক্রয়কৃত জমিতে বাড়ি নির্মাণ কাজের প্রস্তুতি নিচ্ছিলেন।

এসময় স্থানীয় কয়েকজন ব্যক্তি তাকে বাড়ি নির্মাণ কাজে বাঁধা প্রদান করেন এবং তাকে মারধর করে জমি থেকে তাড়িয়ে দেয়। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে রাতে মেরে ফেলে বাঁশঝাড়ের সাথে ঝুঁলিয়ে রাখা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। গাছের ডালের সাথে গলায় ফাঁস লাগানো ছিল।

এসময় নিহতের দুই পা মাটিতে এবং হাঁটু ভাজ অবস্থায় ছিল। স্থানীয়া মাঠে ছাগলকে ঘাস খাওয়াতে গিয়ে জঙ্গলের একটি গাছে ঝুলন্ত অবস্থায় স্বপনের মৃতদেহ দেখে চিৎকার শুরু করে। পরে থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়।

নিহতে শ্বশুর আব্দুল জব্বার বিটিসি নিউজকে বলেন, কয়েকদিন পূর্বে পারসিন্দুরপুর গ্রামে স্বপন তার ক্রয়কৃত জমিতে বাড়ি নির্মাণ কাজ শুরু করলে স্থানীয় কয়েক ব্যক্তিরা বাড়ির কাজে বাধা দেয় এবং তাকে মারধর করে। বিষয়টি আপোষ করার নামে বৃহস্পতিবার সন্ধ্যায় স্বপনকে তারা ডেকে নেয়। এরপর স্বপন আর বাড়িতে ফিরেনি। জমি সংক্রান্ত জেরে তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধূরী জোবায়ের আহম্মেদ বিটিসি নিউজকে বলেন, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নওগাঁ প্রতিনিধি মো: আব্বাস আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.