রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারিকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন


নাটোর প্রতিনিধি: রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সহ কর্মকতাদের নির্যাতনের বিচার ও হয়রানিমূলক বদলির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে নাটোরের বীরমুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর প্রয়াত আব্দুল মজিদ খাঁন এর পরিবারের সদস্যরা।
মঙ্গলবার দুপুরে নাটোর শহরের স্থানীয় একটি রেস্টুরেন্টে নির্যাতিতের পরিবার আয়োজিত সংবাদ সম্মেলনে রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের অফিস সহকারি কামরুল হাসানের স্ত্রী কুমকুম ইয়ারা অভিযোগ করেন, গত ১১ জানুয়ারি অফিস সময়ের দেড় ঘন্টা আগে বাড়ি চলে যাওয়ায় পরদিন তার স্বামীকে নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলামের কক্ষে আটকে রেখে দফায় দফায় মারপিট ও নির্যাতন চালানো হয়।
১০ ঘন্টা পর স্ত্রী খবর পেয়ে নাটোর থেকে রাজশাহী গিয়ে পুলিশের সহায়তায় বন্দি দশা থেকে কামরুলকে উদ্ধার করে।এ ঘটনায় থানায় অভিযোগ দেয়া হলে কামরুলকে ভোলায় বদলি করা হয়। তবে পুলিশ এখনো মামলাটি রেকর্ড করেনি বলে দাবি করেন কুমকুম।
আমরা বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যরা নির্বাহী প্রকৌশলী এবং তাঁর অনুগত কিছু ঠিকাদার ও সন্ত্রাসীদের ভয়ে দিনযাপন করছি। তারা যেকোন মূহুর্তে আবারও আমাদের উপর হামলা করতে পারে। সন্ত্রাসীদের গ্রেফতারপূর্বক শাস্তি দাবি করছি। এ ব্যাপারে প্রধানমন্ত্রী,পানিসম্পদ মন্ত্রী ওপ্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
সংবাদ সম্মেলনে কামরুলের মা নাটোরের বীর মুক্তিযোদ্ধা প্রয়াত আব্দুল মজিদ খাঁনের সহধর্মিনী রিনা বেগমও উপস্থিত ছিলেন।
রাজশাহী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সফিকুল ইসলাম শেখ অভিযোগ অস্বীকার বলেন, ওই কর্মচারী আমার কক্ষে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং একপর্যায়ে গায়ে হাত তোলেন। এ বিষয়ে আমি থানায় একটি অভিযোগ দিয়েছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.