রাজশাহী নগরীর হড়গ্রাম কাঁচা বাজার দ্রুত বাস্তবায়নের দাবীতে বিক্ষোভ কর্মসূচি ও মানববন্ধন

বিশেষ প্রতিনিধি: রাজশাহী নগরীর হড়গ্রাম কাঁচা বাজার অবিলম্বে বাস্তবায়নের দাবিতে এরবার মানববন্ধন করেছেন স্থানীয় ব্যবসায়ী ও এলাকাবাসীরা। আজ শনিবার (১২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে তারা এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।
বিক্ষোভ কর্মসূচি থেকে বক্তারা বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন যেখানে কাঁচা বাজার নির্মাণের জন্য যায়গা নির্ধারণ করেছেন সেই স্থানেই বাজারটি স্থাপন করা হোক। এটি হড়গ্রাম কাঁচা’বাজার ব্যবসায়ী সম্নয় পরিষদের দীর্ঘদিনের দাবি।
কর্মসূচি থেকে আরও বলা হয়, এতোদিন হড়গ্রাম কাঁচা বাজারের কোনো নির্ধারিত স্থান ছিল না। এতে করে এ বাজারের ৬০০ ব্যবসায়ীকে নানা দুর্ভোগ পোহাতে হত। কিন্তু সিটি করপোরেশন এখন কাঁচা’বাজার নির্মাণের পকিল্পনা করেছে। আর সেখানে বাজারটি নির্মাণ হলে সবমিলিয়ে অন্তত ১ হাজার মানুষের কর্মসংস্থান হবে। কাজেই দ্রুত এ বাজারটি নির্মাণের দাবী জানান ব্যবসায়ীরা।
উল্লেখ্য, চলতি মাসের গত বৃহস্পতিবার হড়গ্রাম কাঁচা’বাজার অন্যত্রে নির্মাণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছিল। কিন্তু আজকে শনিবার ব্যবসায়ীরা সিটি করপোরেশনের নির্ধাণ করা স্থানেই বাজার বসানোর দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.