রাজশাহী জেলা ফুটবল রেফারীজ এসাসিয়েশনের ত্রি-বার্ষিক নিবাচন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ফুটবল রেফারীজ এসোসিশেনের ত্রি-বার্ষিক নির্বাচন শনিবার (৭ জানুয়ারী) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে সকাল ১০টা থেকে একটানা দুপুর ১টা পর্যন্ত ভোটের কার্যক্রম চলে। সাধারন সম্পাদক,সহ মোট ১৪টি বিভিন্ন পদে নির্বাচন অনুষ্টিত হয়েছে। মোট ভোটার ৫৭টির মধ্যে ভোট প্রয়োগ হয়েছে ৫৫টি।
পদাধিকার বলে এসোসিয়েশনের সভাপতি উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ সাইপুদ্দিন শাহিন ১ম ভোটা দিয়ে ভোটের যাত্রা শুরু করেন।
এই ত্রি-বার্ষিক নির্বাচনে সাধারন সম্পাদক পদে কেএম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম ৩৮ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন আর নিকটতম প্রতিদন্দি প্রার্থী মোঃ রোকনুজ্জামান পেয়েছেন ১৭ ভোট।
সহ-সভাপতির দুইটি পদে মোঃ শরিফুল ইসলাম শাহিন ৪৫ ভোট , মোঃ রফিকুল ইসলাম মীর ৩৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আর প্রতিদন্দি প্রার্থী মোঃ আবসার আলী পেয়েছেন ১১ ভোট, যুগ্ম-সম্পাদক পদে মোঃ আখতার হোসেন ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আর প্রতিদন্দি প্রার্থী মোঃ সোহাগ আলী ১২ ভোট, দপ্তর সম্পাদক পদে মোঃ জানে আলম ২৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আর প্রতিদন্দি প্রার্থী মোঃ সামাউল ইসলাম পেয়েছেন ২৭ ভোট,কোষাধ্যক্ষ পদে মোঃ মিজানুর রহমান বুলু ৩২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আর প্রতিদন্দি প্রার্থী মোঃ জাফর ইকবাল পেয়েছেন ২২ ভোট।
নির্বাহী পরিষদে মোঃ খালেদ হোসেন সুমন ৩৯, মোঃ মুনতাসির আফতাব জনি ৩৪,মোঃ শামিম হোসেন সোহেল ৩৩, মোঃ শেখ আলাউদ্দি আলাল ৩২, মোঃ খালেদ আখতার শিলন ৩১, মোঃ নওশাদ আলী ৩০, মোঃ মাহবুবর রহমান বাচ্চু ২৯ ও সৈয়দ রেজাউল করিম চৌধুরী ২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।
দুটি প্যানেলে ভোট অনুষ্টিত হলে সেলিম প্যানেলের ১২ জন বিভিন্ন পদে নির্বাচিত হন আর রোকনুজ্জামানের প্যানেলের ২ জন নির্বাচিত হয়েছে। ত্রি-বার্ষিক নির্বাচন এর ফলাফল প্রধান নির্বাচন কমিশনার ও উপ-পুলিশ কমিশনার(বোয়ালিয়া) মোঃ আরিফিন জুয়েল স্টেডিয়াম মাঠে দাড়িয়ে এই ঘোষনা দেন। ফলাফল ঘোষনা শেষে নির্বাচন কমিশনার বলেন সুষ্ঠু ও নিরাপেক্ষ নির্বাচন হয়েছে। আমি আশা করি এই নতুন নির্বাচিত কমিটি নিষ্টার সাথে এই দায়িত্ব পালন করবে বলে মতামত ব্যক্ত করেন।
সদ্য নির্বাচিত সাধারন সম্পাদক কেএম মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন করার জন্য প্রদান নির্বাচন কমিশনারসহ নির্বাচন কমিশনারগনকে ধন্যবাদ জানান।
নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ(ওসি) এস এম মাসুদ পারভেজ ও বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ মাজহারুল ইসলাম
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.