রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ২০১৯-২০ অর্থ বছরের বাজেট অনুমোদন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ২০১৯-২০ অর্থ বছরের বাজেট অনুমোদন হয়েছে। আজ রোববার বেলা ১২টায় জেলা প্রশাসক রাজশাহীর সম্মেলন কক্ষে রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের বিশেষ বাজেট সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন- জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. হামিদুল হক। সভাপতি ২০১৯-২০ অর্থ বছরের বাজেট উপস্থাপনের জন্য কোষাধ্যক্ষ মোঃ সিরাজুর রহমান খান কে অনুরোধ জানালে তিনি তার বাজেট বক্তব্য সভায় উপস্থাপন করেন এবং শারীরিক ক্রটি জনিত কারণে ২০১৯-২০ অর্থ বছরের বাজেট পেশ করার জন্য বাজেট কমিটির সদস্য মাহমুদ জামালকে অনুরোধ জানালে তিনি খাতওয়ারি আয় ব্যায়ের বাজেট সভায় উপস্থাপন করেন এবং জানান প্রস্তাবিত আয় খাতে ২,৬৯,৩৫০০০(দুই কোটি উনসত্তর লক্ষ পঁয়ত্রিশ হাজার )টাকা, প্রস্তাবিত ব্যয় খাতে ২,৬৮,৯০,২০৪/=(দুই কোটি আটষট্টি লক্ষ নব্বই হাজার দুইশত চার)টাকা ও উদ্বৃত ৪৪,৭৯৬/=)চুয়াল্লিশ হাজার সাতশত ছিয়ানব্বই)টাকা ধরা হয়েছে।

এছাড়াও তিনি জানান, ২০১৮-১৯ অর্থ বছরে মোট ব্যয় হয়েছে ১,৮১,৪৭,৮৩৩.৫৮( এক কোটি একাশি লক্ষ সাতচল্লিশ হাজার আটশত তেত্রিশ টাকা আঠান্ন পয়সা ও ব্যয় হয়েছে ১,৭৬,৬৪,৫৪৬.৪০ এক কোটি ছিয়াত্তর লক্ষ চৌষট্টি হাজার পাঁচশত ছিচল্লিশ টাকা চল্লিশ পয়সা।

এই বাজেটে খেলাধুলা খাতে সর্বোচ্চ অর্থ বরাদ্দ ধরা হয়েছে।

উপস্থাপনকৃত বাজেটের উপর আলোচনায় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) ও সহ-সভাপতি মুহাম্মদ শরিফুল হক,সহ-সভাপতি মোঃ মাহফুজুল আলম লোটন, সহ-সভাপতি মোঃ ডাবলু সরকার, মোঃ লিয়াকত আলী, ইমতিয়াজ আহাম্মেদ শামসুল হুদা, সাধারন সম্পাদক রফিউস সামস প্যাডি, অতিরিক্ত সাধারন সম্পাদক মোঃ ওয়াহেদুন নবী অনু, যুগ্ম-সম্পাদক(প্রশাসন) মোঃ খায়রুল আলম ফরহাদ, যুগ্ম-সম্পাদক(ক্রীড়া) মোঃ রেজাউল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ সরিফুর রহমান নুরুল হক, কে,এম,মোসাদ্দেকুল কুদ্দুস সিদ্দিকী সেলিম, মোঃ রমজান আলী, শেখ আনসারুল হক খিচ্চু ও এস এম আরিফ রতন।

আলোচনান্তে পর্যাবেক্ষন ও অডিট সাপেক্ষে ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটসহ ২০১৮-১৯ অর্থ বছরের প্রকৃত আয় ও ব্যায় অনুমোদন করা হয়। এছাড়াও গুরুত্বপুর্ন সিদ্ধান্ত গৃহিত হয়।

সভা শেষে জেলা প্রশাসক ও সভাপতি মো. হামিদুল হক উপস্থিত সদস্যগনকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন। এ সময় নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু , এ এস এম ওমর শরীফ রাজীব, মোঃ রফিকুল ইসলাম ও রাফিখা খানম ছবি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান ই-সালাম বাবুল। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.