রাজশাহীর বানেশ্বরের হোটেল চয়েস থেকে পাঁচ যৌনকর্মীসহ আটক-৭

বিশেষ প্রতিনিধি: রাজশাহী’র পুঠিয়ার বানেশ্বরে হোটেল চয়েস থেকে পাঁচ (৫) যৌনকর্মীসহ সাত জনকে আটক করেছে পুঠিয়া থানা পুলিশ। আজ বৃহস্পতিবার (০৮ অক্টোবর) ২০২০ ইং সন্ধা ৬ ঘটিকার সময় উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন উক্ত হোটেলে পুঠিয়া থানা পুলিশ অভিযান পরিচালনা করে তাদের আটক করতে সক্ষম হন।
আটককৃতরা হলো, ১। লতা খাতুন (৩০), ২। তানিয়া খাতুন (২৫), ৩। জুঁই খাতুন (২৫), ৪। ববি খাতুন (৩০), ৫। শারমিন খাতুন (২৫), ৬। হোটেল ম্যানেজার সুজন আলী (৩০), ৭। হোটেলের স্টাফ সোহাগ আলী (২৮)।
পুঠিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমি আমার অফিসার ও পুলিশ ফোর্সসহ উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন হোটেল চয়েস এ অভিযান পরিচালনা করি। পরে হোটেলের ভিতরে থাকা পাঁচ যৌনকর্মীসহ হোটেল ম্যানেজার ও হোটেলের স্টাফকে আটক করা হয়।
আটককৃতদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে রাজশাহীর পুঠিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকালে প্রাথমিক জিজ্ঞাবাদ শেষে আসামীদের পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হবে।
উল্লেখ্য, পুঠিয়ার বানেশ্বরের হাটকে কেন্দ্র করে আবাসিক হোটেল ব্যবসা গড়ে উঠেছে। আবাসিক হোটেল ব্যবসার আড়ালে তারা অবৈধ দেহব্যবসাসহ উঠতি বয়সে ছেলেদের মাদক সেবন আড্ডাও চলে। উপজেলা প্রশাসন ও পুলিশ প্রসাশন মাঝে মধ্যে অভিযান পরিচালনা করলে কিছুদিন তাদের এ অবৈধ ব্যবসা বন্ধ থাকে। পরে আবার তাদের এ ব্যবসা শুরু হয়। সুশীল সমাজের নেতৃবৃন্দসহ এলাকাবাসী এ অবস্থার স্থায়ী সমাধানের লক্ষ্যে যথাযথ কর্তৃপক্ষের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.