চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমান আদালতে ৭ জনকে সাজা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী যৌথ অভিযান চালিয়েছে পুলিশ ও ভ্রাম্যমাণ আদালত। অভিযানে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ৬ জনকে আটক করা হয়েছে।

ভ্রাম্যমান আদালতে তাদের বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

সাজাপ্রাপ্তরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার শান্তিমোড় মির্জাপাড়ার মৃত মফিজ উদ্দিনের ছেলে ওমর ফারুক (৪৮), মৃধাপাড়ার আলীর ছেলে ইয়াকুব আলী (২৫), ফকির পাড়ার আবুল হোসেন ছেলে মো. আলী (৫০), একই মহল্লার মৃত মন্টুর ছেলে হাসান (৩৯), চুনারিপাড়ার মরিয়ম ও আবুল কালামের ছেলে বশিরুল ইসলাম (৩০), শান্তিমোড় রামকিষ্টপুর মহল্লার মিজানুর রহমানের ছেলে আব্দুল আওয়াল (৩০) ও আজাইপুর মহল্লার মিশুর ছেলে বুলু (৫০)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. মোজাফফর হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আজ বৃহস্পতিবার (০৮ অক্টোবর) সকালে শহরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ৬ জনকে গ্রেপ্তার করা হয়।

এরা মাদকের জন্য এলাকায় বিভিন্ন দোকান ও বাসা বাড়িতে চুরি করত। ওসি আরও জানান, এসআই উৎপল কুমার সরকারসহ পুলিশের সঙ্গীয় ফোর্স পৌর এলাকায় অভিযান চালিয়ে আসামীদের ধরা হয়।

তিনি জানান, আসামীদের মধ্যে ইয়াকুব ও মোহাম্মদ আলীকে ৬ মাস, বাশিরুল ও ওমর ফারুককে ৩ মাস ও হাসান, আওয়াল এবং বুলুকে ১ বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আনিসুর রহমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.