রাজশাহীর বাঘায় প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে গণধর্ষণের অভিযোগে ৩ যুবক গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর বাঘায় প্রেমের ফাঁদে ফেলে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার দিবাগত-রাতে পুলিশ তাদের গ্রেফতার করে।
গ্রেপ্তারকৃত আসামীরা হলো, ১। মিলিক বাঘা এলাকার এমদাদ আলীর ছেলে তারেক (২৫), ২। সাদেক আলীর ছেলে আরিফ হোসেন ওরুফে নাসির উদ্দিন (২৩), ৩। বাজুবাঘা এলাকার নহসেনের ছেলে সবুজ আলী (২১)।
অভিযোগ সুত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ওই কিশোরীকে মোবাইল করে ডেকে আনে প্রেমিক আলামিন (২২)। তার বাড়ি বাঘা উপজেলার চন্ডিপুর এলাকায়। সেই ওই এলাকার মানিক হোসেনের ছেলে।
কিশোরী অভিযোগে উল্লেখ করেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সুমন তার সাথে এক বছর ধরে প্রেম করে আসছিলো। সর্বশেষ গত শনিবার (১২-জুন)সন্ধ্যায় সে ওই কিশোরীকে মোবাইল করে উপজেলার তেঁথুলিয়া গ্রাম থেকে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ডেকে আনে। এরপর সুমন একটু পরে আসছি বলে তার তিন বন্ধুর কাছে প্রেমিকাকে রেখে চলে যায়। এদিকে সুমন ঘটনা স্থল থেকে চলে যাওয়ার পর সে আর ফিরে আসেনি। অত:পর বাঘা স্বাস্থ্য কেন্দ্রের পেছনে রাতভর ওই কিশোরীকে গণধর্ষণ করা হয়।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বিটিসি নিউজকে জানান, ঘটনার পর দিন রবিবার রাতে ওই কিশোরী বাঘা থানায় এসে চার’জনকে অভিযুক্ত করে একটি গণধর্ষণ মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ তিনজনকে গ্রেফতার করতে সক্ষম হয়। অপর এক’জন পলাতক রয়েছে। ধৃত আসামীদের আজ সোমবার (১৪ জুন) ২০২১ ইং দুপুরে পুলিশ হেফাজতে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.