রাজশাহীর বাঘায় ওয়ান শুটারগান ও বিদেশী পিস্তল-সহ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় ওয়ান শুটারগান ও বিদেশী পিস্তল-সহ মোঃ স্বপন (৩৬) নামের এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।
বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় রাজশাহীর বাঘা থানাধীন মনিপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল ও ১টি ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।
গ্রেফতার মোঃ স্বপন (৩৬), সে রাজশাহীর তানোর থানার সাদিপুর (মুন্ডুমালা বাজার সংলগ্ন), এলাকার মৃত শাহাজাহান আলীর ছেলে।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায়, রাজশাহীর বাঘা থানাধীন মনিগ্রাম বাজার হয়ে যাত্রীবেশে সিএনজি যোগে ১জন ব্যক্তি অবৈধ অস্ত্র বিক্রয়ের উদ্দেশ্যে বাঘা থানা এলাকার দিকে যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বাঘা থানাধীন মনিগ্রাম বাজারের সামনে পাঁকা রাস্তার উপর র‌্যাবের একটি দল চেকপোষ্ট পরিচালনা করে।
চেকপোষ্ট চলাকালীন সময় বর্নিত ১টি সিএনজিকে সিগন্যাল দিয়ে থামানো হয়। ওই সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সিএনজিতে যাত্রীবেশে থাকা ১ জন ব্যাক্তি কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা কালে তাকে ঘটনাস্থলেই গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।
জিজ্ঞাসাবাদে সে জানায়, তার কাছে অবৈধ অস্ত্র রয়েছে। এ সময় তার দেহ তল্লাশী করে কোমরের সাথে স্বচ্ছ কসটেপ দ্বারা পেচিয়ে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় দু’টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যপারে গ্রেফতার স্বপনের বিরুদ্ধে বাঘা থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‌্যাব।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.