বকশীগঞ্জে মামলার স্বাক্ষীকে হত্যার হুমকি দেওয়ায় সংবাদ সম্মেলন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে মামলার সাক্ষী হওয়ায় হত্যা ও গুম করার হুমকি দিয়েছেন মামলার প্রধান আসামি। এঘটনায় ওই স্বাক্ষী জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছেন।
শুক্রবার সকাল ১০ টায় বকশীগঞ্জ সদর ইউনিয়নের মালিরচর জিগাতলা গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন স্বাক্ষী মুকুল মিয়া। এসময় মুকুল মিয়ার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে মুকুল মিয়া বলেন, জিগাতলা গ্রামের প্রবাসী আজাদ হোসেনের সঙ্গে একই গ্রামের শাফি মিয়ার ছেলে কালা মিয়ার জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। গত মার্চ মাসে আজাদ হোসেনের বাড়ির সীমানায় জোড়পূর্বক কালা মিয়া সেচের মর্টর স্থাপন করতে গেলে আজাদের স্ত্রী শিলা বেগম ও তার স্বজনরা বাঁধা দিলে কালা মিয়া ও তার লোকজন শিলা বেগমকে ব্যাপক মারধর করেন।
এঘটনায় গত ১১ মার্চ শিলা বেগম বকশীগঞ্জ থানায় কালা মিয়া সহ কয়েকজনের নামে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় ৬ নম্বর স্বাক্ষী করা হয় মওলা মিয়ার ছেলে মুকুল মিয়াকে। আর এতেই মুকুল মিয়ার ওপর ক্ষিপ্ত হন কালা মিয়া।
মামলার প্রধান আসামি কালা মিয়া ওই মামলায় স্বাক্ষী না দিতে গত সপ্তাহে মুকুল মিয়াকে বাড়িতে গিয়ে হত্যা করা সহ গুম করার হুমকি দেন। এমনকি মুকুল মিয়ার স্ত্রীকেও শ্লীলতাহানীর হুমকি দেন। হুমকি পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন মুকুল মিয়া ও তার পরিবার। তাই তিনি স্থানীয় প্রশাসনের নিকট তার ও পরিবারের নিরাপত্তার দাবি জানিয়েছেন।
বকশীগঞ্জ থানার ওসি মো. সোহেল রানা জানান, মামলার স্বাক্ষীকে হুমকি দেওয়ার বিষয়ে কোন অভিযোগ পাওয়া যায় নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জি এম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.