রাজশাহীতে নাবালকের রহস্যজনক মৃত্যু, পরিবারের দাবি আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে সাব্বির (১৪) নামের এক নাবালকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে তার মায়ের দাবি সাব্বির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
শুক্রবার (২২ সেপ্টেম্বর) সকাল ৯টায় মহানগরীর মতিহার থানার বাজে কাজলা এলাকার নিজ শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করেছে মতিহার থানা পুলিশ।
মৃত সাব্বির মহানগরীর মতিহার থানার বুধপাড়া এলাকার বাবুর ছেলে। তবে তার মা মুনজেরা বাজে-কাজলা এলাকার মানিককে দ্বিতীয় বিয়ে করে সংসার করায় মৃত সাব্বির তার মায়ের সাথে বাজে-কাজলায় সৎ বাবার বাড়িতে থাকতো।
স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে সাব্বিরের মা মুনজেরা নাস্তা খেতে তার ঘরের দরজায় গিয়ে ডাকে। কিন্তু ঘরের ভেতর থেকে কোস সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে উঁকি দিয়ে দেখেন সাব্বিরের নিথর দেহ বিছনায় পড়ে আছে এবং তার পাশে দড়ি ঝুলছে। এ সময় তিনি চিৎকার চেচামেশি শুরু করলে আশপাশের প্রতিবেশীরা এসে ঘরের দরজা ভেঙ্গে দেখেন সাব্বিরের মারা গেছে। পরে তারা মতিহার থানায় খবর দেন।
খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ সব্বিরের মরদেহ উদ্ধার করেন এবং রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে তার মরদেহ প্রেরণ করেন।
স্থানীয়দের ধারনা, সাব্বিরের মায়ের দ্বিতীয় বিয়ে এবং সৎ বাবার মানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে সাব্বির আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
এ ব্যপারে জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রুহুল আমিন বলেন, নাবালক সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য (রামেক) হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যপারে মতিহার থানায় একটি (ইউডি) অপমৃত্যুর মামলা রুজু হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানানো যাবে বলেও জানান ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মো.মাসুদ রানা রাব্বানী / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.