রাজশাহীর পবায় বাসের ধাক্কায় এক ট্রলিচালক নিহত

বিশেষ প্রতিনিধি: যাত্রীবাহী বাসের ধাক্কায় রাজশাহীতে এক ট্রলিচালক নিহত হয়েছেন। আজ শুক্রবার (১০ জুলাই) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। সেই সময় এই দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২), পিতা- মোঃ আবদুল বারী। সে রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় বসবাস করেন। আর আহত দুইজন হলেন, মোঃ মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও একই এলাকায় বলে জানা যায়।

এ বিষয়ে দামকুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সকালে ট্রলিতে করে ভাটা থেকে ইট নিয়ে যাওয়া হচ্ছিল। পথিমধ্যে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাস ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটায়।

এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

ওসি আরো জানান, দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছেন। তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। ফেলে যাওয়া বাসটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান ওসি মাজহারুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.