র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযানে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের অপারেশনিক দল নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ শুক্রবার (১০ জুলাই) ২০২০ ইং তারিখ বিকেল ৪টা ২০ মিনিটের দিকে ১টি মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন। অপারেশনটি রাজশাহী জেলার চারঘাট থানাধীন হলিদাগাছী নাওদারা গ্রামে পরিচালনা করে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার করতে সক্ষম হন।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো, ১। মোঃ শরীফুল ইসলাম (২৫), পিতা- মোজাম্মেল হক, সাং- হলিদাগাছী নাওফারা, ২। মোঃ হৃদয় ইসলাম (১৯), পিতা- ভূট্টু ইসলাম, সাং- মোক্তারপুর, উভয় থানা- চারঘাট, জেলা- রাজশাহী। অভিযানে মাদক ব্যাবসায়ীদের কাছে থেকে যথাক্রমে, (ক) ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজ, (খ) ১৯৮ পিচ ইয়াবা ট্যাবলেট, (গ) ০৩  টি মোবাইল ফোন, (ঘ) ০৫ টি সীমকার্ড, (ঙ) ০২ টি মেমোরীকার্ড জব্দ করা হয়। উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

অভিযান চলাকালীন সময়ে উপস্থিত সাক্ষীদের সামনে ধৃত আসামী মোঃ শরীফুল ইসলাম এবং মোঃ হৃদয় ইসলাম’কে জিজ্ঞাসাবাদ করলে তাঁরা জানায় যে, তাহারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজোসে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া রাজশাহী জেলার চারঘাট থানা এলাকার বিভিন্ন স্থানে বিক্রয় করিয়া আসিতেছে।

তাঁরা উদ্ধারকৃত গাঁজা ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে হলিদাগাছী নাওদারা গ্রামস্থ নাওদারা টু জাফরপুর মোড়ে জনৈক মোঃ গিয়াস উদ্দিন এর বাড়ীর উত্তর পার্শ্বে অবস্থান করছিল। র‌্যাবের একটি গোয়েন্দা দল সঠিক গোপন তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে তাহাদের গ্রেফতার করেন।

উল্লেখ্য, উক্ত অভিযানে অবৈধ মাদকদ্রব্য উদ্ধার ও গ্রেফতারের বিষয়টি আজ শুক্রবার (১০ জুলাই) ২০২০ ইং সন্ধা ৭টা ২৬ মিনিটে র‍্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্প থেকে ই-মেইলের মাধ্যমে এক প্রেস বিজ্ঞপ্তিতে  নিশ্চিত করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন, র‌্যাব-৫ রাজশাহীর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার এ.টি.এম মাইনুল ইসলাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.