রাজশাহীর পবায় ছাগলসহ দুই চোর আটক, গনধোলায় দিয়ে পুলিশে সোপর্দ

নিজস্ব প্রতিবেদক: রিক্সায় নিয়ে ছাগল চুরি করে পালানোর সময় পবা উপজেলার পারিলা ইউনিয়নের হাট গোদাগাড়ী এলাকায় দুই চোরকে আটক করেছে স্থানীয়রা।
এ ঘটনায় পবা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে । 
আটককৃতরা হলো, পবা নতুন পাড়া এলাকার মৃত সাজ্জাদ আলীর ছেলে ইউসুফ আলী (২৮), সে একজন রিক্সা চালক ও একই এলাকার মৃত শাজাহান আলীর ছেলে নয়ন (৩০)।
বৃহস্পতিবার (০৫ মে) পবা থানায় তাদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানান, পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন । সেই সাথে চুরির কাজে ব্যবহৃত রিক্সাটিও জব্দ করা হয়।
তারা দীর্ঘদিন ধরে রিক্সাযোগে কৌশলে ছাগল চুরি করে বলে প্রথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে বলেও জানান ওসি।
ওসি বলেন, বৃহস্পতিবার (০৫ মে) দুপুর দেড়টার দিকে হাট গোদাগাড়ী এলাকা থেকে একটি ছাগল চুরি করে নিয়ে যাচ্ছিলো তারা । পথেই স্থানীয়দের নজরে আসে এবং তাদের গতিরোধ করে । এসময় জিজ্ঞাসাবাদে তাদের কথায় অসংগতি পাওয়া যায়।
ছাগল মালিক হাট গোদাগাড়ী এলাকার মামুনুর রশিদ। তিনি জানান, প্রতিদিনের মত তার ছাগল মাঠে ঘাস খেতে যায় । বৃহস্পতিবার দুপুরে হঠাত রিক্সায় তুলে তার ছাগল নিয়ে পালানোর চেষ্টা করে। পরে স্থানীয়দের সন্দেহ হলে তাদের ধরে ফেলে। এঘটনায় বিক্ষুব্দ জনতা তাদের গণধোলায় দেয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে যায়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.