রাজশাহীর পবায় ওলামা-মাশায়েখ সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর পবায় উপজেলা পর্যায়ে সন্ত্রাস ও উগ্রবাদ নিরসন, নারী নির্যাতন, বাল্য বিবাহ, যৌতুক প্রতিরোধ, মাদকাশক্তি নির্মূল এবং দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক ওলামা-মাশায়েখ সম্মেলন ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারী) দুপুরে  উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রে উপজেলা নির্বাহী অফিসার আবু সালেহ্ মোহাম্মদ হাসনাত এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য মোহাঃ আসাদুজ্জামান আসাদ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউণ্ডেশন পবা ফিল্ড সুপারভাইজার মুসলেহুদ্দীন।
বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফাউণ্ডেশন রাজশাহী বিভাগীয় কার্ষালয়ের সহকারী পরিচালক একেএম মুজাহিদুল ইসলাম, সুজাউদ্দৌলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মানজাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খাঁন, পবা থানার পরিদর্শক (তদন্ত) আশিক ইকবাল।
উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মডেল কেয়ারটেকার মাওলানা রুহুল আমিন নূরীর সঞ্চালনায় পবিত্র কুরআন তেলোয়াত করেন বেড়পাড়া জামে মসজিদের শিক্ষক হাফেজ মাওলানা মামুনুর রশিদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সাধারণ কেয়ারটেকার মাওলানা জিয়াউল ইসলাম সহ উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন মসজিদের ইমাম, মাদ্রাসা ও গণশিক্ষা কার্যক্রমের শিক্ষকবৃন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.